কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুজন মাঝি নিয়ে বড় পর্দায় ফেরদৌস ও নিপুণ

বণিক বার্তা প্রকাশিত: ০১ জুন ২০২২, ১০:১২

বাংলাদেশের খ্যাতিমান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। এর আগে এ নির্মাতা জানিয়েছিলেন, খুব দ্রুত নতুন কাজ নিয়ে ফিরছেন তিনি। ঈদের পর গণমাধ্যমে নতুন সিনেমার কাজ শুরু করার বিষয়ে জানিয়েছিলেন প্রবীণ নির্মাতা। দেলোয়ার জাহান ঝন্টুর নতুন সিনেমা সুজন মাঝি। সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। আজ শুরু হচ্ছে সুজন মাঝির শুটিং। গ্রামীণ আবহ তুলে ধরে মানিকগঞ্জ ও ঢাকার নিকটস্থ অঞ্চলে সিনেমাটির দৃশ্যধারণ করা হবে।


আশির দশকের রোমান্টিক প্রেমের গল্প এবং প্রতিবাদী নারী নেতৃত্ব—এ দুই বিষয়কে কেন্দ্র করেই এগিয়েছে সিনেমার গল্প। গ্রামের পটভূমিতে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। সিনেমাটি প্রযোজনা করছেন আবু সাঈদ খান। এর আগে জয়নগরের জমিদার সিনেমাটি প্রযোজনা করেছিলেন তিনি।


সুজন মাঝি সিনেমাটি নিয়ে জনপ্রিয় চিত্র নায়ক ফেরদৌস আহমেদ বলেন, ‘ঝন্টু স্যারের সিনেমায় কাজ করছি। তিনি একজন অভিজ্ঞ নির্মাতা। সিনেমাটি নিয়ে আমি আশাবাদী। আজ শুটিং শুরু হচ্ছে। এটা একটা ফোক সিনেমা। মাঝখানে অনেক দিন ফোক ঘরানার সিনেমায় কাজ করা হচ্ছিল না। এখন এ সিনেমার মধ্য দিয়ে আবার ফোক সিনেমায় কাজ করছি। এ ধারার সিনেমা নতুনভাবে দর্শক দেখতে পাবে। দর্শকের সিনেমাটি ভালো লাগবে আশা করি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও