কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শীর্ষ দুই পদ পেতে অনড় ৩১ জন, যে সিদ্ধান্ত নিল কেন্দ্র

যুগান্তর হাটহাজারী প্রকাশিত: ৩০ মে ২০২২, ১১:২৯

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৩১ জন পদপ্রার্থী নিজেদের প্রার্থিতা নিয়ে অনেকটা অনড় ছিলেন। তারা সভাপতি ও সম্পাদক নির্বাচনে একমত হতে না পারায় কেন্দ্র থেকে কমিটি ঘোষণার সিদ্ধান্ত নিয়েছেন নেতারা।


রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় হাটহাজারী সরকারি কলেজের বাণিজ্য ভবনের মিলনায়তনে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে এ সিদ্ধান্ত নেয় কেন্দ্রীয় যুবলীগ। 


এর আগে বিকাল ৫টায় হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে চট্টগ্রাম উত্তর জেলা যুুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হয়।


প্রসঙ্গত, গত ২৬ মার্চ বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটির জন্য সভাপতি-সাধারণ সম্পাদক পদে আসতে আগ্রহীদের জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়। এতে সভাপতি পদের জন্য ৯ জন ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ২২ জনের আবেদন জমা পড়ে। এসব আবেদন বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে যাচাই-বাছাই শেষ করেছেন দায়িত্বপ্রাপ্তরা। এছাড়াও গত ১০ মে আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উত্তর জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল এবং শক্তিশালী করার লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া অন্য পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। ১৪ থেকে ১৬ মে পর্যন্ত জীবনবৃত্তান্ত জমা নেওয়া হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও