কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাশিফলে কেমন যাবে আপনার আজকের দিন (২৯ মে)

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৯ মে ২০২২, ০৯:০১

আজ ২৯ মে ২০২২, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।  
জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!


মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)


শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি বিশেষ শুভ। এ রাশির জাতক জাতিকারা যেকোনো কাজ আজ সমাপ্ত করতে পারবে কোনো বাধা বিপত্তি ছাড়াই। জীবনে সাফল্যের জন্য সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন। আর্থিক অবস্থা ভালো থাকবে। ব্যক্তিগত জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো রাখতে দীর্ঘ সময় খালি পেটে থাকা এড়িয়ে চলুন। আজ আপনার শুভ রং মেরুন, শুভ সংখ্যা ১১, শুভ সময় বিকেল ৫টা থেকে রাত ১০টা।


বৃষ (২১ এপ্রিল-২১ মে)


জীবনে সাফল্য পেতে আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। ব্যক্তিগত ও পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকলেও আর্থিক অবস্থা ভালো থাকবে না। পর্যাপ্ত বিশ্রামের অভাবে আজ মাথা যন্ত্রণা কিংবা ক্লান্তি বোধ হতে পারে। আপনার শুভ রং সাদা, শুভ সংখ্যা ১২, শুভ সময় বিকেল ৫টা ২০ থেকে রাত ৯টা ৩০ মিনিট।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও