কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দাউদ ইব্রাহিম কোথায়, তা ফাঁস করলো তার ভাগ্নে

চ্যানেল আই ভারত প্রকাশিত: ২৪ মে ২০২২, ১৯:০৮

মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বর্তমান অবস্থান নিয়ে জল্পনা-কল্পনার কোন অন্ত নেই। এ নিয়ে নানা মহলে চর্চা চলে গোটা বিশ্ব জুড়েই। সম্প্রতি দাউদের অবস্থান নিয়ে বিস্ফোরক তথ্য দিয়েছেন দাউদের ভাগ্নে।


সংবাদ সংস্থা এএনআই সূত্রে দ্য হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদনে বলা হয়, দাউদের বোন হাসিনা পার্কারের ছেলে অর্থাৎ দাউদের ভাগ্নে আলিশা পার্কার এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটকে(ইডি) জানিয়েছেন, দাউদ ইব্রাহিম বর্তমানে পাকিস্তানের করাচিতে রয়েছেন।


তার পরিবার এবং তিনি নিজে দাউদের সঙ্গে কোনও যোগাযোগ রাখেন না বলে জানান আলিশা। তবে দাউদের স্ত্রী মহাজাবিন ভাগ্নের স্ত্রী ও দাউদের বোনেদের সঙ্গে উৎসবের সময় যোগাযোগ করেছিল।


দাউদের পাকিস্তানে অবস্থান নিয়ে বার বার অভিযোগ তোলা স্বত্ত্বেও পাকিস্তান বরাবরই এ দাবি অস্বীকার করেছে। এবার দাউদের আত্মীয়ের স্বীকারোক্তিতে একথা অনেকটাই স্পষ্ট হয়ে গেল বলে সংবাদে প্রকাশ।


বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ভারতের মহারাষ্ট্রের হোম মিনিস্টার দিলীপ ওয়ালসে পাতিল। তিনি জানিয়েছেন, ভারতের কেন্দ্রীয় সরকারের পদক্ষেপ নেওয়া দরকার। তবে এখনও পর্যন্ত তার লোকেশনটা বোঝা যাচ্ছে না। কিন্তু যদি লোকেশনটা পরিষ্কার হয়ে যায় তবে কেন্দ্রীয় সরকারের এনিয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া দরকার।


 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও