কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সত্যিই কি ভাঙছে মাহির সংসার?

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৯ মে ২০২২, ১২:৫৮

সত্য, ত্রেতা, দ্বাপর যুগ পেরিয়ে এখন চলছে কলি যুগ। তবে তথ্য প্রযুক্তির চরম উন্নতির ফলে এ যুগ ডিজিটালেরও। হাতে হাতে ফোন। নিমিষেই তথ্য চলে যাচ্ছে বাতাসে ভর করে মাইলের পর মাইল; হৃদয় থেকে হৃদয়ে। এ যুগে তথ্য ভাগাভাগির দারুণ এক মাধ্যম সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম। যেখানে এ দেশের মানুষের কাছে এগিয়ে ফেসবুক।


ফেসবুক এখানে চালায় না কে! তারকারাও নিজেদের তথ্য ভাগ করে নিতে ফেসবুক ব্যবহার করেন। এগুলো ভালো দিক ডিজিটালাইজেশনের। তবে কথায় বলে না সব ভালোর পেছনেও কিছু মন্দ লুকিয়ে থাকে। তেমনি এই ফেসবুকেরও অনেক জ্বালা।


আর এসব জ্বালা সবচেয়ে বেশি পোড়ায় তারকাদের। চুন থেকে পান খসলেই ফেসবুকের স্ট্যাটাস, ছবি দিয়ে তারা খবরের শিরোনামে আসেন। যেমনটা ঘটলো দেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির বেলায়।


১৬ মে মাহি তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন একটি। একা একটি ছবির সঙ্গে পোস্ট করেছিলেন, ‘প্রিয় মানুষটা / তুমি বরং সুখেই থাকো / কাছে না হয় বহু দূরে...’


ব্যাস। কাব্য পছন্দ করা মাহির এই তিন লাইনের পোস্ট নিয়েই তিনি খবরে চলে এলেন। দাবি করা হচ্ছে, স্বামী রাকিব সরকারের সঙ্গে নাকি বিচ্ছেদ হতে চলেছে তার। এজন্যই একা ছবি দিয়ে কবিতায় ভর করে প্রকাশ করেছেন নিজের মনের বেদনা ও যাতনার কথা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও