কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বনলতা বিরতিহীন এক্সপ্রেসের ছুটি বাতিল

যুগান্তর প্রকাশিত: ০৪ মে ২০২২, ১৪:৫৬

ঈদফেরত মানুষের কর্মস্থলে ফেরার বিপুল চাহিদা থাকায় রাজশাহী-ঢাকা-রাজশাহীর মধ্যে চলাচলকারী আন্ত:নগর বনলতা এক্সপ্রেস ট্রেনের সাপ্তাহিক বিরতি বাতিল করা হয়েছে। 


মঙ্গলবার পশ্চিম রেলওয়ের দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর ফলে প্রায় ১ হাজার ২০০ জন যাত্রী রাজধানীতে ফিরতে পারবেন। 


পশ্চিমাঞ্চল রেলওয়ের জেনারেল ম্যানেজারের দপ্তর সূত্রে জানা গেছে, ৬ মে ছিল বিরতিহীন বনলতা আন্ত:নগর এক্সপ্রেস ট্রেনের সাপ্তাহিক বিরতি। কিন্তু ঈদফেরত মানুষের বিপুল চাপ থাকায় বনলতার ৬ মে’র সাপ্তাহিক বিরতি বাতিল করা হয়েছে। 


এ লক্ষে ৪ মে বুধবার সকাল আটটা থেকে রাজশাহী ষ্টেশনে বনলতার অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। বনলতার টিকিট কিনতে আগেরদিন বিকেল থেকেই যাত্রীদের ভিড় বাড়ে। অনেকেই অনলাইনে টিকিট কেনার জন্য অধীর অপেক্ষায় ছিলেন। কেউ টিকিট পেয়েছেন কেউবা পাননি। 


এদিকে ঈদফেরত যাত্রীদের কর্মস্থলে ফেরার সুবিধার্থে পশ্চিম রেলের আওতাধীন করতোয়া এক্সপ্রেস, চিলাহাটি থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস, নীলফামারি থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস, রংপুর থেকে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস, রাজশাহী থেকে টুঙ্গিপাড়াগামী টুঙ্গিগামী এক্সপ্রেস, পঞ্চগড় থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস, ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস, রাজশাহী থেকে বাংলাবান্ধাগামী বাংলাবান্ধাগামী এক্সপ্রেস, রাজশাহী থেকে খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস, রাজশাহী থেকে গোয়ালন্দগামী মধুমতিগামী এক্সপ্রেস, রাজশাহী থেকে চিলাহাটিগামী বরেন্দ্র এক্সপ্রেস, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস, যথারীতি চলাচল করবে। এছাড়া স্বপ্নীল কমিউটার ট্রেন আগের মতোই নির্দিষ্ট গন্তব্যে চলাচল করবে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও