কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টালিউডের আরেক জনপ্রিয় জুটির ব্রেকআপ!

যুগান্তর প্রকাশিত: ০৪ মে ২০২২, ১৪:৪৭

টালিউডে চলছে সম্পর্ক ভাঙা-গড়ার খেলা। জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়ের প্রেমের বিষয়টি অনেকটাই ওপেন সিক্রেট। তারা নিজেদের সম্পর্ক নিয়ে লুকোচুরি করেননি।


এবার শোনা যাচ্ছে এই জুটিও বিচ্ছেদের দিকে এগোচ্ছে।


প্রায় এক সপ্তাহ ধরে নাকি কথা বন্ধ বনি-কৌশানির। অথচ একদিনও একে অন্যকে না দেখে থাকতে পারতেন না। টালিপাড়ায় গুঞ্জন মিষ্টি এই জুটির একসঙ্গে পথচলা সম্ভবত এখানেই শেষ হতে চলেছে। মনোমালিন্যের কথা দুজনেই স্বীকার করেছেন।


এ বিষয়ে কৌশানির সাফ কথা, ব্রেক-আপ হলে সে কথা পরিষ্কার জানিয়ে দেবেন তিনি। তবে আপতত বিষয়টা তেমন নয়। 


তবে দুজনের মধ্যকার মনোমালিন্যের কথা স্বীকার করে নিয়েছেন ‘হইচই আনলিমিটেড’ নায়িকা। কৌশানি বলেন, ‘সব সম্পর্কেই মতবিরোধ হয়। আমার মনে হয়েছে, এই সময়টা একা থাকা দরকার। আমি নিজে কী চাই, সেটা বোঝা দরকার। তারপর যে সিদ্ধান্তই নিই, তা পজিটিভ-নেগেটিভ যাই হোক না কেন, সেটা আমি পরিষ্কারভাবে জানাব।’


হিন্দুস্তান টাইমসের খবরে আরও বলা হয়েছে, গত বছর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন কৌশানি। জোড়াফুলের হয়ে লড়েও ছিলেন কৃষ্ণনগর (উত্তর) বিধানসভা থেকে। তবে মুকুল রায়ের মতো হেভিওয়েট নেতার কাছে হার স্বীকার করেন এই টালিউড নায়িকা। 


ভোটের আগে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন বনি। পরে অবশ্য দল ছাড়েন। তবে বনি বিজেপিতে থাকাকালীনও জুটির ব্যক্তিগত সম্পর্ক ছিল অটুট। ভোটে হারের পর কৌশানির হাতটা আরও শক্ত করে ধরেছিলেন বনি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও