কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আট বছরে ৪৭ সন্তানের বাবা হলেন এই যুবক!

দেশ রূপান্তর আমেরিকা / যুক্তরাষ্ট্র প্রকাশিত: ০২ মে ২০২২, ১২:২৪

আমেরিকার তরুণ কাইল। বয়স ৩০ বছর। এই বয়সেই তিনি ৪৭ সন্তানের জনক হয়েছেন। মাত্র আট বছরে তিনি এতগুলো সন্তানের বাবা হয়েছেন।


আমেরিকান এই তরুণ জানিয়েছেন, কয়েক মাসের মধ্যে তার আরও ১০টি সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। শিগগিরই ৫৭টি ছেলে-মেয়ের বাবা হবেন তিনি। অঙ্কটি কঠিন হলেও অবাস্তব নয়। কারণ কাইল একজন স্বেচ্ছা বীর্যদাতা। কোনো স্পার্ম ব্যাংকের সঙ্গে যুক্ত নন তিনি। কাজ করেন ব্যক্তিগতভাবে।


কাইল তার প্রত্যেক সন্তানের মায়েদের চেনেন। এমনকি পৃথিবীর বিভিন্ন শহরে ছড়িয়ে থাকা তার ৪৭টি সন্তানকেও চেনেন।


তবে সন্তানসুখ পেলেও কাইলের আফসোস, তার ভাগ্যে প্রেম জোটেনি এখনো। বিশেষ মানুষের অপেক্ষায় দিন গুনতে থাকা কাইলের একটাই দুঃখ, মেয়েরা তার প্রেমে পড়েন না।


তবে কাইল জানিয়েছেন, মেয়েরা কেউই প্রেমে পড়তে চান না। ডেটেও যেতে চান না। এই মেয়েদের সঙ্গে কথা বলে কাইল বুঝেছেন, এরা তাকে চান স্রেফ সন্তান পাওয়ার আশায়। মা হওয়ার প্রবল ইচ্ছে থেকেই যোগাযোগ করেন কাইলের সঙ্গে।


কাইল বলেছেন, তিনি তার বীর্য বিনা মূল্যে দান করেন। তাদেরকেই, যাদের প্রয়োজন। কিন্তু তিনি দেখে বিস্মিত হয়েছেন যে, যারা নেটমাধ্যমে তার সঙ্গে গোপনে যোগাযোগ করেন, তারা প্রত্যেকেই অবস্থাপন্ন। ইচ্ছে করলেই স্পার্ম ব্যাংকে যেতে পারতেন। কিন্তু তা না করে কাইলের সঙ্গে যোগাযোগ করেছেন। কারণ জানতে চাইলে বলেছেন, তারা চান তার সন্তানেরা তাদের আসল বাবাকে চিনুক। যা স্পার্ম ব্যাংকে হলে সম্ভব নয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে