কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জহির উদ্দিন স্বপনের বাড়িতে আ. লীগ নেতাকর্মীদের সশস্ত্র মহড়া

কালের কণ্ঠ প্রকাশিত: ০২ মে ২০২২, ১২:০২

সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনের গ্রামের বাড়ির চারপাশে রবিবার ইফতারের পর পর সশস্ত্র মহড়া দিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। বাড়ির পাশের হাটে সমাবেশ করে নানা রকম হুমকি-ধামকিও দিয়েছে তারা।


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী উপজেলার সরিকল গ্রামে ঈদের জামাতে নামাজ পড়ার ঘোষণা দিয়েছেন জহির উদ্দিন স্বপন। পারিবারিক কবরস্থানে মা-বাবার কবর জিয়ারত করার জন্য ঢাকা থেকে বরিশাল শহরে আসেন।


জহির উদ্দিন স্বপনের রওনা হওয়ার সংবাদ পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা সংগঠিত হতে থাকে। গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আনিসুর রহমান হারিস এর নেতৃত্বে রয়েছেন। মেয়র হারিস নেতাকর্মীদের উদ্দেশে নানা ধরনের উস্কানিমূলক বক্তব্য রাখছেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের জহির উদ্দিন স্বপনের বাড়ি ও গাড়িতে হামলা করার ইন্ধন জোগাচ্ছে।  


জহির উদ্দিন স্বপন ঈদ উপলক্ষে গ্রামের বাড়িতে গেলে তাকে প্রতিরোধ করা হবে বলেও ঘোষণা দেওয়া হচ্ছে। ইতোমধ্যে স্থানীয় বিএনপি'র নেতাকর্মীদের বাড়িঘরেও হামলা চালানো হচ্ছে, নানা ধরনের হুমকি দেওয়া হচ্ছে।  


এ ব্যাপারে জহির উদ্দিন স্বপন গৌরনদী থানার ওসি আফজাল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন, কিন্তু থানা পুলিশের পক্ষ থেকে তার বাড়ির নিরাপত্তার বিষয়ে কোনো আশ্বাস দেওয়া হয়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও