কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভিজিএফের চাল বিতরণ নিয়ে আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

কালের কণ্ঠ সুবর্ণচর প্রকাশিত: ০২ মে ২০২২, ০৮:৩১

নোয়াখালীর সুবর্ণচরে ভিজিএফের চাল বিতরণ নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন এবং ১০টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৯ জনকে আটক করেছে।


রবিবার দুপুরে চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব ও চরবাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের সমর্থকদের মধ্যে উপজেলার চরবাটা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের তোতার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শক্রতার জের ধরে উপজেলার চরবাটা ইউনিয়নে হতদরিদ্রদের মধ্যে সরকারি চাল বিতরণকে কেন্দ্র করে চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব এবং সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের সমর্থকদের মধ্যে গত দুই দিন আগে থেকে উওেজনা দেখা দেয়।  
রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ওই বিরোধের জের ধরে তোতার বাজার এলাকায় বিবাদমান দুই গ্রুপের অনুসারীরা সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।


খবর পেয়ে পুলিশ এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ নেয়। সংঘর্ষে চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান অনুসারী আলাউদ্দিন মেম্বার (৫৫) রাসেল আহমেদ হেলাল (২৬) শিবলু (৩৫) আজাদ (২৭) জামাল (৫৫) সহ সাতজন সমর্থক ও সাবেক চেয়ারম্যানের সমর্থক ফখরুল ইসলাম (৩৪) মিয়া হাজী (৫৫) মধু বেপারী (৩৫) সিরাজুল ইসলাম (৩৮) হেলাল উদ্দিন রাজা (৫০)সহ পাঁচজন আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও