কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১৫ দিন পর মায়ের কোলে ফিরল নুসরাত

ডেইলি স্টার খুলশী থানা প্রকাশিত: ০১ মে ২০২২, ০৯:০৩

উদ্ধারের ১৫ দিন পর অবশেষে মায়ের কোলে ফিরল আড়াই বছরের শিশু নুসরাত জাহান সুরায়া। শনিবার রাতে নুসরাতকে তার মা বিবি মরিয়মের কাছে তুলে দেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।


এর আগে, গত ১৫ এপ্রিল সকালে খুলশী থানার আমবাগান ক্যান্টিনগেট এলাকায় শিশু নুসরাতকে খুঁজে পেয়ে থানায় নিয়ে আসেন স্থানীয়রা। শিশুটির ঠিকানা খুঁজে পেতে ব্যর্থ হয়ে পরে খুলশী থানা পুলিশ তাকে ডবলমুরিং থানার সিএমপি ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখে তার পরিবারের খোঁজ শুরু করে।


খুলশী থানার ওসি সন্তোষ কুমার দ্য ডেইলি স্টারকে বলেন, 'শিশুটির পরিবারের খোঁজ পেতে আমরা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রচারের ব্যবস্থা করার সহায়তা চাই। পুলিশের আহ্বানে মিডিয়া সংবাদটি বহুল প্রচারের ব্যবস্থা করেছিল।'


'এছাড়া ভিকটিম সাপোর্ট সেন্টারের ইনচার্জও নিজ উদ্যোগে ভিকটিমের পরিবারকে খুঁজতে তার টিম নিয়ে মাঠে নামেন এবং এক পর্যায়ে খুঁজে বের করেন,' বলেন ওসি।


তিনি বলেন, 'শিশুটি আমবাগান থেকে খেলতে গিয়ে পথ ভুলে হারিয়ে যায়। পরে ঠিকানা পেতে ব্যর্থ হয়ে স্থানীয় যুবক মামুন তাকে থানায় নিয়ে আসে। শিশু মা'কে ছাড়া এই কয়েকদিন খুব অস্থির সময় পার করেছে। আমরা তাকে মায়ের কাছে ফিরিয়ে দিয়ে তাদের পরিবারের ঈদ আনন্দ বাড়াতে পেরেছি।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও