কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঢাকায় ২৩ ছিনতাইকারী আটক

ঢাকা টাইমস প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ১৯:০১

ঢাকার সায়েদাবাদ, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর ও যাত্রাবাড়ী এলাকা থেকে ২৩ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত নয়টি সুইচ গিয়ার চাকু, ১০টি চাকু, ১৪ মোবাইল ফোন এবং ছিনতাইকৃত একটি স্বর্ণের চেইন ও নগদ এক হাজার ১০০ টাকা জব্দ করা হয়।


বৃহস্পতিবার বিকালে র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক ব্যক্তিরা হলেন মো. হানিফ, মো. রাজা, মো. ইয়াছিন রাব্বি, মো. ফেরদোস রহমান টিটু, সাব্বির, ক্যাপটেন ফাহিম ওরফে ওমর ফারুক, মো. রাজন, মো. রনি, মো. পারভেজ, মো. বাপ্পি, বিপ্লব চন্দ্র হাওলাদার, অন্তর দাস, মো. শামীম, মো. মিরাজ শেখ, মো. সজিব, মো. নাহিদ, মো. মাসুদ, মো. বিল্লাল, মো. পারজে শেখ, মো. আকবর আকন, মো. রানা, মো. হাসান হাওলাদার ও মো. বিল্লাল হোসাইন।


র‌্যাব জানায়, বুধবার সন্ধ্যা ৭টা থেকে দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত র‌্যাব-১০ এর তিনটি দল পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে সাধারন মানুষের নির্বিঘ্নে চলাচলের স্বার্থে ঢাকার সায়দাবাদ, দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর ও যাত্রাবাড়ী এলাকায় বিশেষ অভিযান চালায়। অভিযানে ছিনতাইকারী চক্রের ২৩ সদস্যকে আটক করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও