কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি, আ. লীগের দুই নেতাকে অব্যাহতি

বাংলাদেশ আ. লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) আসনের সাংসদ ওবায়দুল কাদের এমপিকে নিয়ে কটূক্তির অভিযোগে নোয়াখালীর কবিরহাট উপজেলার আ. লীগের দুই নেতাকে তাঁদের দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁদের দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা কমিটির কাছে আবেদন করা হয়েছে।

আজ সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কবিরহাট উপজেলা আ. লীগের সভাপতি নুরুল আমিন রুমি। এর আগে গতকাল রোববার রাতে উপজেলা আ. লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে তাঁদের অব্যাহতি দেওয়া হয়। 

সভাপতি নুরুল আমিন রুমি বলেন, গত শুক্রবার কবিরহাট উপজেলার একটি ইফতার ও দোয়া মাহফিলে ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কুরুচিপূর্ণ আচরণ ও কটূক্তিমূলক বক্তব্য প্রদান করেন ধানসিঁড়ি ইউনিয়ন আ. লীগের সভাপতি আবদুল মান্নান মুনাফ এবং চাপরাশিরহাট ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক হানিফ বিএসসি। তাঁদের ওই বক্তব্য সংগঠন বিরোধী। যা নিয়ে পরবর্তীতে উপজেলা আ. লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। গতকাল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে অনুষ্ঠিত উপজেলা আ. লীগের আলোচনা সভায় তাঁদের বিষয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন