কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিমান ভাঙল অজয়-করণের!

যুগান্তর প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২, ১৩:৪২

‘শিবায়’ ছবির মুক্তি ঘিরে ঝামেলায় জড়িয়েছিলেন অজয় দেবগন ও করণ জোহর। এরই জেরে দীর্ঘদিন একে অপরকে এড়িয়ে চলেছেন দুজন। এবার কি তাহলে তাদের সেই ঝামেলা মিটে গেল?


ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে— করণের সবচেয়ে ঘনিষ্ঠ বান্ধবী কাজলের স্বামীর সঙ্গে কয়েক বছর আগে সম্পর্ক তিক্ত হয়েছিল পরিচালকের। তাও ছবির রিলিজ ঘিরে। ‘শিবায়’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ একই দিনে মুক্তি পেয়েছিল। শত অনুরোধ সত্ত্বেও ওই বক্স অফিস ক্ল্যাশ এড়িয়ে যাননি করণ। এতেই অভিমান করেছিলেন অজয়। কাজলও স্বামীর পক্ষ নেন।


এ দিন আচমকাই টুইটারে পরিচালক অজয় দেবগনের ছবি ‘রানওয়ে ৩৪’-এর ট্রেলার শেয়ার করে গোটা টিমকে শুভেচ্ছা জানান করণ। লেখেন— ‘উফ পুরো দমবন্ধ করা এবং শিহরণ জাগানো ট্রেলার… এ ছবিটার জন্য আর অপেক্ষা করতে পারছি না। রানওয়ে ৩৪ সবাইকে সঙ্গে নেবে! সিটের গোড়ায় বসে দেখবার ছবি, গরমের জন্য একদম পারফেক্ট। আমার ভালোবাসা এবং শুভকামনা অমিতাভ বচ্চন, অজয় দেবগন, রাকুল প্রীত সিং এবং বোমান ইরানিকে’।


করণের এ টুইটের জবাবে ছবির অন্যতম কাস্ট এবং পরিচালক অজয় লেখেন— ‘করণ তোমার থেকে এমন প্রশংসা শুনে আপ্লুত। ধন্যবাদ। আমি চাই তুমি এই ছবিটার ফার্স্ট কপি (রিলিজের আগের প্রিভিউ কপি) দেখ’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও