কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমরা কঠিন দুঃসময় পার করছি: রিজভী

জাগো নিউজ ২৪ নয়াপল্টন প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২, ১৯:৫৩

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশের সব অপকর্মের সঙ্গে জড়িত মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা কঠিন দুঃসময় পার করছি। অনেকেই নিজেদের মতো ঘোরাঘুরি করতে পারেন। দাদার বাড়ি মামার বাড়ি বেড়াতে যান। কিন্তু যারা বিএনপি করি তাদের স্বাভাবিক জীবনযাপনের অধিকার নেই। আমরা অন্যদের মতো মামার বাড়িতেও যেতে পারি না নিজের বাড়িতে যেতে পারি না।


শনিবার (১৬ এপ্রিল) বিকেলে রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনের মিলনায়তনে ঢাকাস্থ চাঁদপুর জেলা জাতীয়তাবাদী ঐক্য ফোরামের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, শেখ ফরিদ আহমেদ মানিক চাঁদপুর জেলা বিএনপির সভাপতি হলেন, পরে তার কপালে জুটলো লাল দালানের ঘর। সরকার আমাদের দলের নেতাকর্মীদের রমজান মাসেও গ্রেফতার করেছে।


‘আওয়ামী লীগ সফলতার সঙ্গে দেশ পরিচালনা করছে’ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, আপনাদের সফলতা তো রক্ষী বাহিনী দিয়ে মানুষ হত্যা করা, গণতন্ত্রকে জবাই করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা, বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে টাকা লুট ও পাচার করা। আসলে দেশের যত খুন, অন্যায় কর্মকাণ্ড, জুয়া থেকে শুরু করে সব অপকর্মের সঙ্গে আওয়ামী লীগ জড়িত।


তিনি বলেন, শেখ হাসিনা একটি বৈরী ও হিংসার রাজনীতি প্রতিষ্ঠা করেছেন। তাই আর কোনো ঘরে বসে নয়, আমাদের ঠিকানা হলো রাজপথ। সবাইকে ঐক্যবদ্ধভাবে ইস্পাত কঠিন আন্দোলনের শপথ নিয়ে রাজপথে নামতে হবে। অবিলম্বে খালেদা জিয়া, শেখ ফরিদ আহমেদ মানিক, সুমন ভুইয়া, শাহ আলম রাজসহ সবার মুক্তি দাবি জানাচ্ছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও