কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রণবীর-আলিয়ার বিয়ের আগেই শহর ছাড়লেন নায়কের প্রাক্তন দীপিকা

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১২ এপ্রিল ২০২২, ১১:১৬

সম্পর্ক শেষ হয়েছিল তিক্ততায়। সেই ক্ষোভ, যন্ত্রণা অনেক দিন পর্যন্ত বয়ে নিয়ে বেড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন। রণবীর কপূরের সঙ্গে তাঁর দীর্ঘকালীন সম্পর্ক নিয়ে কথা বলার সময়ে একাধিক সাক্ষাৎকারে কেঁদে ফেলেছিলেন নায়িকা। জানিয়েছিলেন, রণবীর তাঁকে এক বার ঠকানোর পরে আবারও বিশ্বাস করেছেন দীপিকা। আবারও প্রতারণা! বারবার একই জিনিস ঘটনার পরে এক সময়ে তাঁদের সম্পর্ক ভেঙে টুকরো টুকরো হয়ে যায়।


বহু দিন পর্যন্ত মুখ দেখাদেখিও বন্ধ ছিল তাঁদের। কিন্তু দগদগে ছিল তাঁর ঘাড়ে প্রাক্তন প্রেমিকের নামের উল্কি। প্রেম রয়ে গিয়েছিল অনেক দিন। তবে একই ইন্ডাস্ট্রির মানুষ তাঁরা। ফলে নতুন করে বন্ধুত্ব তৈরি করতে হয়। ফেলে আসা তিক্ততা ভুলে পর্দায় একসঙ্গে কাজও করেন রণবীর-দীপিকা। তার পরে এক দিন আবার ভালবাসেন প্রকাশ-কন্যা। বিয়ে করেন রণবীর সিংহকে। এ বার রণবীর কপূরও সংসার পাততে চলেছেন।


আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল, আগামী ১৫ এপ্রিল, অর্থাৎ বাঙালির নববর্ষের দিন সাতপাক ঘুরবেন রণবীর এবং আলিয়া ভট্ট।


প্রাক্তন প্রেমিকের বিয়ের দিন চারেক আগেই মুম্বই ছাড়লেন দীপিকা। কেন? কোনও ভাবে কি পুরনো প্রেমিকের জন্য মন খারাপ হয়েছে তাঁর? পালাতে চাইছেন এই পরিস্থিতি থেকে? দীপিকা-ভক্তদের মনে এমনই ধারণা তৈরি হয়েছে।


সোমবার সন্ধ্যায় মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে দীপিকাকে। সবুজ রঙের পোশাক পরে হাসিমুখে পাপারাৎজিদের দিকে তাকিয়ে হেসেওছেন তিনি। কিন্তু হঠাৎ শহর ছাড়ার কারণ জানা যাচ্ছে না। তাই ভক্তদের অনুমান, টিনসেল নগরীজুড়ে প্রাক্তন প্রেমিকের বিয়ের মাতামাতিতে মন টিকছে না ‘গেহরাইয়া’র নায়িকার। তাই এই সিদ্ধান্ত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও