কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেড় যুগ পরও গাংনী আ.লীগের সভাপতি অপরিবর্তিত, সম্পাদক পদে নতুন মুখ

প্রথম আলো গাংনী প্রকাশিত: ১১ এপ্রিল ২০২২, ১৩:৫৩

দীর্ঘ দেড় যুগ পর মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তবে নতুন কমিটিতে সভাপতি পদে মোহাম্মদ সাহিদুজ্জামানকে পুনর্বহাল রাখা হয়েছে। কমিটির নতুন সাধারণ সম্পাদক হয়েছেন মোখলেছুর রহমান। গতকাল রোববার দুপুরে গাংনী পৌর শহরের পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে কাউন্সিলদের কণ্ঠভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।


মেহেরপুর-২ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামানের সভাপতিত্বে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। উপজেলার কমিটির সর্বশেষ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন গোলাম মোস্তফা।


দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন না হওয়ায় উপজেলা কমিটি নিয়ে দলীয় নেতা-কর্মীদের মধ্যে বাড়তি আগ্রহ ছিল। গত শনিবার রাত পর্যন্ত অনেকের ধারণা ছিল সভাপতির পদেও নতুন মুখ দেখা যাবে। তবে টানা ১৮ বছরের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান আবারও সভাপতি নির্বাচিত হওয়ায় অনেকে অবাক হয়েছেন। সাহিদুজ্জামানের সঙ্গে সভাপতির পদে আলোচনায় ছিলেন পৌর মেয়র আহাম্মদ আলী ও মজিরুল ইসলাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও