কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে ট্রাক ছিনতাইয়ের অভিযোগ

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২২, ১৩:৪৯

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সাভারের এক ব্যবসায়ীর ঝুটবোঝাই ট্রাক ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সাভার মডেল থানায় এ অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী শুক্কুর আলী। এর আগে গত বুধবার বেলা সাড়ে ৩টার দিকে সাভারের রাজাশন পৌর মার্কেট এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।


অভিযুক্তরা হলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সাভারের মিটন গ্রামের বাসিন্দা মো. মেহেদী হাসান (২৬), ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহসভাপতি ও চাপাইন তালতলা এলাকার বাসিন্দা মোবারক হোসেন খান পলক (২৫), সাভার সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল খান (৪৫) ও মিটন গ্রামের আলাল খান (৫০)।


অভিযোগ সূত্রে জানা যায়, সাভারের মিটন গ্রামের ফকির বাড়ির মোড় এলাকার দুটি কারখানায় ঝুট ব্যবসা করে আসছিলেন মোহাম্মদ শুক্কুর আলী ও মো. মতিয়ার রহমান। বুধবার বিকেলে কারখানা থেকে ঝুট দুটি ট্রাকে লোড করে ফুলবাড়িয়ার দিকে যাচ্ছিলেন। এর মধ্যে একটি ঝুটবোঝাই ট্রাক ফুলবাড়িয়া যায়।
তবে পেছনের ট্রাকটি রাজাশন এলাকার পলু মার্কেটের কাছে গেলে অভিযুক্তরা ৮ থেকে ১০টি মোটরসাইকেল যোগে এসে ট্রাকটির গতিরোধ করেন। এ সময় অভিযুক্তদের মধ্যে দুজন ট্রাকে উঠে চালককে ছুরি ধরে জিম্মি করেন। তাদের নির্দেশনা অনুযায়ী চালক ঝুটবোঝাই ট্রাকটি আক্রাণ, চারাবাগ হয়ে কাঠগড়ার দিকে নিয়ে যান। পরে সেখানে তাঁরা ঝুট খালাস করে ট্রাকসহ চালককে ছেড়ে দেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও