কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


আ.লীগ নেতাকর্মীদের সম্মানে এমপি রবির ইফতারে বিএনপি-জামায়াত

সাতক্ষীরা-২ (সদর) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি দলীয় নেতাকর্মীদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করে সেখানে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের দাওয়াত করেছেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরার তুফান কনভেনশন সেন্টারে ইফতার মাহফিল সাতক্ষীরা জেলা, সদর ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের সম্মানে আয়োজন করা হলেও সেখানে উপস্থিত ছিলেন জামায়াত-বিএনপির নেতাকর্মীরা। বিষয়টি নিয়ে জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক পৌর আওয়ামী লীগের এক নেতা বলেন, ‘এমপি রবির বিরুদ্ধে নানা সময়ে জামায়াত বিএনপিকে পৃষ্ঠপোষকতা করার অভিযোগ উঠলেও এবার তিনি প্রকাশ্যেই প্রমাণ করেছেন, তিনি জামায়াত ও বিএনপির পৃষ্ঠপোষক। তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করতেই পারেন। সেখানে অবশ্যই আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

কিন্তু আওয়ামী লীগের সম্মানে ইফতার মাহফিলে তিনি দাওয়াত দিয়েছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, বিএনপির ধানের শীষে নির্বাচিত সাতক্ষীরা পৌরসভার মেয়র ও নাশকতা মামলার আসামি তাসকিন আহমেদ চিশতিসহ অনেকেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন