কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আশিষ চৌধুরীর সঙ্গে আটক ২ নারী, নেওয়া হয়েছে র‍্যাব সদর দপ্তরে

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২২, ০৯:০৪

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় তাঁর বাসা থেকে দুই নারীকে আটক করা হয়। অভিযানে থাকা র‍্যাবের গোয়েন্দা কর্মকর্তারা আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়া, বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদের বোতল উদ্ধার করা হয়।


রাত ১১টা ৪০ মিনিটের দিকে কালো কাচ ও সাদা রঙের একটি হায়েস গাড়িতে করে তাঁদের নিয়ে র‍্যাব সদর দপ্তরের দিকে নিয়ে যাওয়া হয়। গাড়ি নম্বর ঢাকা মেট্রো চ-৫৩৪৬৫১। এই বহরে আরও তিনটি হায়েস ছাড়াও র‍্যাবের আরও একাধিক গাড়ি ছিল। এর আগে, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় আশিষ রায় চৌধুরীর বাসায় অভিযান শুরু করে র‍্যাব।


র‍্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন বলেন, ‘আশিষ রায় চৌধুরি বিরুদ্ধে ২৮ তারিখে ওয়ারেন্ট জারি হয়। তিনি এখানে আত্মগোপন করে ছিলেন। তাঁর পরিবারের সদস্য ছিল না।’ আটককৃত দুই নারীর পরিচয় জানা যায়নি। তাঁদের বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে জানানো হয়েছে র‍্যাবের পক্ষ থেকে।


র‍্যাবের কাছে সোহেল চৌধুরি হত্যা নিয়ে অনেক তথ্যও আছে উল্লেখ করে র‍্যাবের মুখপাত্র আরও জানান, বুধবার দুপুর ১টায় গণমাধ্যমকে জানানো হবে।


খন্দকার আল মঈন জানান, অভিযান চলাকালীন ২৩ বোতল মদ পেয়েছেন তাঁরা। এছাড়া, এ সময় তাঁরা দুই নারীকেও আটক করেন। ওই দুজনের সঙ্গে আশিষ চৌধুরীর কি সম্পর্ক তা জানার সেটার জানার জন্য জেরা করা হবে বলেও জানান তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও