কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভিসা সমস্যায় ইংল্যান্ড যেতে পারেননি ভারতীয় তারকা ক্রিকেটার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২২, ২০:৫০

আইপিএলের জমজমাট আসর চলছে নিজের দেশে। কিন্তু ভারতীয় জনপ্রিয় ব্যাটার চেতেশ্বর পুজারা কোনো দলে সুযোগ পেলেন না। এই সুযোগে অবশ্য পুজারাও বসে থাকছেন না। তিনি খেলবেন ইংলিশ কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে।


এই মৌসুমের জন্য ক্লাবটির সঙ্গে তিনি চুক্তি স্বাক্ষরও করেছেন। তবে সব ঠিকঠাক থাকলেও, পুজারার ইংল্যান্ড যেতে বাধ সাধল ভিসা। এখনও পর্যন্ত ইংল্যান্ডের ভিসা না পাওয়ায় সাসেক্সের হয়ে প্রথম ম্যাচে মাঠে নামা হচ্ছে না ভারতীয় এই তারকার।


বৃহস্পতিবার (৭ এপ্রিল) নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে নিজেদের প্রথম কাউন্টি চ্যাম্পিয়নশিপ ম্যাচ খেলতে নামবে সাসেক্স। তার আগেই পুজারার ইংল্যান্ডে পৌঁছে যাওয়ার কথা ছিল। কিন্তু ভিসা সমস্যায় পূজারা অন্তত আগামী সপ্তাহের আগে সাসেক্সের হয়ে মাঠে নামতে পারবেন না। সাসেক্সের পারফরম্যান্স ডিরেক্টর কিথ গ্রিনফিল্ড এ বিষয়ে কথা বলতে গিয়ে জানান, ‘বর্তমান সময়ে বিদেশি খেলোয়াড়দের দলে নেওয়াটা এক বিরাট সমস্যা হয়ে দাঁড়িয়েছে।


আমরা পূজারার প্রাথমকি চুক্তির পর আবারও নতুন চুক্তি করি যাতে সে আরও বেশি কাউন্টি ম্যাচ ও ৫০ ওভারের ম্যাচ খেলতে পারে এবং এর ফলেই ভিসার প্রয়োজনীয়তা বদলানো হয়েছে। সে কারণেই এ সমস্যা।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও