কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আইজিপি ও কমিশনারকে রাজনীতি করতে বললেন গয়েশ্বর

dhakaprokash24.com জাতীয় প্রেস ক্লাব প্রকাশিত: ০৫ এপ্রিল ২০২২, ১৫:১৬

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলামকে রাষ্ট্রীয় ইউনিফর্ম খুলে ও পদত্যাগ করে রাজনীতি করতে বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে রাজনৈতিক মন্তব্য করায় এ আহ্বান জানান গয়েশ্বর।


মঙ্গলবার (৫ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এলডিপি আয়োজিত 'নিরপেক্ষ নির্বাচন এবং আলোচিত জাতীয় সরকার' শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


গয়েশ্বর চন্দ্র বলেন, ‘পুলিশ কমিশনারের কথা শুনতাম, ভালোই লাগত। আইজিপি স্যারের বাড়ি গোপালগঞ্জ, সেটা না-হয় আলাদা কথা। আমি তাদের সবিনয়ে বলব, আপনাদের রাজনীতি নিয়ে ভাবনার, বক্তব্য দেওয়ার, রাজনীতি করার ইচ্ছা থাকতেই পারে। ইউনিফর্ম খুলে, পদত্যাগ করে মুজিব কোর্ট পরে নেমে যান। কেউ কিছু বলবে না। কিন্তু রাষ্ট্রীয় ইউনিফর্ম পরা অবস্থায়, আপনারা রাজনৈতিক বক্তব্য দিতে পারেন কি না, এটা আপনাদের সার্ভিস রুলসে আছে কি না পড়ে দেখেন।


জাতীয় সরকার প্রসঙ্গে গয়েশ্বর বলেন, স্বাধীনতা দিবসে এক আলোচনা সভায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একটি বক্তব্য দিয়েছেন। তিনি জাতিকে একটি আহ্বান দিয়েছেন। নিরপেক্ষ সরকারের অধীনে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন, তারপর জাতি বিনির্মাণে, দেশ বিনির্মাণে একটা জাতীয় সরকার গঠন করার কথা বলেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও