কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুর্নীতি আর বৈষম্যের চেয়ে অশ্লীল কিছু নেই

জাগো নিউজ ২৪ প্রভাষ আমিন প্রকাশিত: ২১ মার্চ ২০২২, ০৯:৫২

অনেকদিন ধরেই বাংলাদেশে মোরাল মোড়লরা সক্রিয়। কোথাও কিছু ঘটলেই তারা লাফিয়ে সামনে চলে আসেন- এটা করা ঠিক হয়নি, এটা বলা উচিত হয়নি, এভাবে বললে ভালো হতো, এ কারণেই সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। মোড়লিপনা আর উপদেশ বৃষ্টিতে সয়লাব চারপাশ।


কদিন আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪২তম ব্যাচের র‌্যাগ ডে পালিত হয়েছে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে। ব্যাচের শিক্ষার্থীরা নেচে-গেয়ে পালন করে দিবসটি। এটি কোনো প্রকাশ্য অনুষ্ঠান ছিল না। তবে দেশের বাইরে থাকা ব্যাচের শিক্ষার্থীদের জন্য ফেসবুকে লাইভ করা হয়।


সেখান থেকেই অনুষ্ঠানের একটি অংশ ভাইরাল হয়েছে। আর তা নিয়েই মোড়লদের ঘুম হারাম। ভাইরাল হওয়া অংশে এক যুগলকে নাচতে দেখা যাচ্ছে। অনুষ্ঠানে যারা পারফর্ম করেছেন, তারা কেউই পেশাদার শিল্পী নন। তারপরও সেই যুগল নৃত্যের কোরিওগ্রাফি আমাকে মুগ্ধ করেছে। আমি অন্তত তাদের আনন্দে, উৎসবে কোনো অশ্লীলত খুঁজে পাইনি।


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অশ্লীলতা বিতর্ক চলতে চলতেই ঝড় তোলেন ভারতের অভিনেত্রী সানি লিওন। প্রথমে একটি ছবিতে অভিনয়ের জন্য বাংলাদেশে আসতে চেয়েছিলেন সানি লিওন। কিন্তু সরকার ওয়ার্ক পারমিট বাতিল করে সানি লিওনের বাংলাদেশে আসা আটকে দেয়। কিন্তু ওয়ার্ক পারমিট বাতিলের ২৪ ঘণ্টার মধ্যে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে আসেন সানি লিওন। একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশে এসেছিলেন সানি লিওন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও