কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জিব ছিঁড়ে ফেলার হুমকি দিলেন আ.লীগ নেতা খোকন সাহা

প্রথম আলো নারায়ণগঞ্জ সদর প্রকাশিত: ১৪ মার্চ ২০২২, ০৯:৫২

‘আপনারা আমাদের নেতাদের (শামীম ওসমান) সম্পর্কে যা তা বলে যাচ্ছেন। ধৈর্যের বাঁধ ভেঙে দেবেন না। ধৈর্যের বাঁধ ভেঙে গেলে আপনাদের জিব ছিঁড়ে শীতলক্ষ্যায় ফেলে দেব। শীতলক্ষ্যার পানিতে তা ভেসে যাবে। নেতার (শামীম ওসমান) বিরুদ্ধে ভবিষ্যতে লাগামহীন কথা বললে ছাড় দেওয়া হবে না।’


রোববার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার হরিহরপাড়া এলাকায় ইউনাইটেড ক্লাব প্রাঙ্গণে সাংসদ শামীম ওসমানের ডাকা দলের কর্মিসভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা এই হুঁশিয়ারি দেন।


খোকন সাহা আওয়ামী লীগ দলীয় সাংসদ শামীম ওসমানের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত। তিনি এবার নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে মেয়র পদে দলের মনোনয়ন চেয়ে ব্যর্থ হন।


গত সিটি করপোরেশন নির্বাচনে সোনারগাঁ থানা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের কাছে মুঠোফোনে ৫ লাখ টাকা চাঁদা চেয়ে রেকর্ডিং ফাঁস হলে বিতর্কিত হন এই নেতা। এ ছাড়া খোকন সাহা নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের আইনজীবী ছিলেন।


খোকন সাহা বলেন, ‘রাজাকারের সন্তানেরা এখন রাজনীতিতে সক্রিয়। রাজনীতিতে অংশগ্রহণ করে পেছন থেকে কলকাঠি নাড়ছেন। নেতা (শামীম ওসমান) তো বিষ খেয়ে বিষ হজম করেন। যেভাবে নেতাকে (শামীম ওসমান) চ্যালেঞ্জ করার চেষ্টা করছেন, নেতা কিন্তু কিছুই বলছেন না। নেতা (শামীম ওসমান) কিন্তু আমাদের থামিয়ে রাখতে পারবেন না। ধৈর্যের বাঁধ কিন্তু ভেঙে গেছে। আমাদের সন্তানেরা বড় হয়ে গেছে, তারা কিন্তু সহ্য করবে না।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও