কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘আজ থেকে আমি চিত্রনায়িকা’

প্রথম আলো প্রকাশিত: ০৭ মার্চ ২০২২, ০৮:০৩

কয়েকটি বখাটে ছেলে ঝিনুককে টিজ করে। সেটা দেখে ফেলে বাদশা। ছেলেগুলোর সঙ্গের বাদশার মারপিট হয়। গতকাল শনিবার কুমিল্লার রূপসাগরে সেই মারপিটের ঘটনার ভিডিও ধারণ করা হয়। এই দৃশ্য দেখা যাবে ‘কুস্তিগির’ ছবিতে। মূলত এই দৃশ্যের শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হলো ছবিটির শুটিং। এই ছবিতে ঝিনুক চরিত্রে অভিনয় করেছেন জাহারা মিতু। এ পর্যন্ত অনেকগুলো ছবির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। কিন্তু এই প্রথম তাঁর কোনো ছবির শুটিং পুরোপুরি শেষ হলো।


২০১৯ সালের অক্টোবর মাসে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু হয় মিতুর। ছবিটির প্রায় আশি ভাগ কাজ শেষ করার পর বন্ধ হয়ে যায় শুটিং। এরপর ‘জয়বাংলা’। এখনো শুটিং বাকি ছবিটির। তৃতীয় ছবি এই ‘কুস্তিগির’, পরিচালক শাহিন সুমন, শেষ হলো শুটিং।


এ নিয়ে আনন্দিত মিতু বলেন, ‘যখন ছবিটির শুটিং শেষ হয়, আমি পরিচালকের পায়ে হাত দিয়ে সালাম করে বলেছিলাম, বড় পর্দায় কাজ শুরু করার পর অনেকেই আমার নামের আগে “চিত্রনায়িকা” শব্দটি লিখেছেন। কিন্তু আমি এত দিন নিজেকে চিত্রনায়িকা পরিচয় দিইনি। আজ আমার একটি ছবির শুটিং শেষ হয়েছে। আজ থেকে বলব আমি চিত্রনায়িকা। হা হা হা...।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও