কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেড়শো থেকে ৫০০ কোটি! এখনও পর্যন্ত ব্যয়বহুল ছবিগুলির কোনটিতে আলিয়া-রণবীর, অক্ষয়-ঐশ্বর্যারা?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৫০

কারও হাতে রয়েছে ৩০০ কোটির ছবি। কেউ বা ময়দানে নেমেছেন ৫০০ কোটির বাজেট হাতে নিয়ে। চলতি বছরে এমন বেশ কয়েকটি বড় বাজেটের ছবি মুক্তির পথে রয়েছে। তার কোনওটিতে জুটি বেঁধেছেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। কোনওটিতে বা প্রভাস একাই মাটি কাঁপানোর লক্ষ্য নিয়েছেন। দৌড়ে রয়েছেন অক্ষয় কুমার বা ঐশ্বর্য রাই বচ্চনরাও। দেখা যাক, কোন তারকার হাতে কী ছবি রয়েছে?



২০২২ সালে বলিউডের মুনাফায় কামড় বসাতে পারে ‘আচার্য’। সম্পর্কে বাবা এবং ছেলে— দক্ষিণের দুই সুপারস্টারই একসঙ্গে বড়পর্দা কাঁপাতে তৈরি। চিরঞ্জীবীর সঙ্গে তাঁর ছেলে রাম চরণের জুটির ‘আচার্য’ অবশ্য তেলুগু ভাষায় তৈরি। তবে ‘সাবটাইটেল’-এর সাহায্যে এ ছবি দেখতে তো বাধা নেই। ফলে দেশ-বিদেশের দর্শকদের সন্তুষ্ট করতে পারে অ্যাকশনে-ড্রামার ভরপুর ‘আচার্য’।



বাবা-ছেলের জুটির সঙ্গে ‘আচার্য’-তে হাজিরা দিয়েছেন পূজা হেগড়ে এবং কাজল অগ্রবালও। বলিউডের সোনু সুদও তাঁদের সঙ্গে তাল মিলিয়েছেন। আর রয়েছেন বাংলার যিশু সেনগুপ্ত। দক্ষিণের নামজাদা পরিচালক কোরাতালা শিবার মুন্সিয়ানায় এ ছবি যে দর্শকদের টানবে বলেই আশাবাদী নির্মাতারা। ছবির বাজেটও নাকি ১০০ কোটিরও উপরে উঠেছে। শোনা যাচ্ছে, এপ্রিলে শেষ দিকে মুক্তির অপেক্ষায় এ ছবির কাজে ১৪০ কোটি টাকা খরচ হয়ে গিয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও