কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সঙ্গীকে প্রতিশ্রুতি দেওয়ার আগে যা মনে রাখবেন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২২, ১২:৫১

চলছে ভালোবাসার সপ্তাহ। আজ ভ্যালেন্টাইন উইকের পঞ্চম দিন অর্থাৎ প্রমিস ডে। ফুল দিয়ে মনের মানুষকে উইশ করা থেকে শুরু করে প্রপোজ করা এরপর মিষ্টিমুখ করানো ও টেডি উপহার দেওয়ার পরই আসে প্রতিশ্রুতি দেওয়ার দিন। ভালোবাসার সম্পর্ককে আরও দৃঢ় ও মজবুত করতে এদিন দুজন প্রতিশ্রুতিবদ্ধ হন।


যে কোনো পরিস্থিতিতে সঙ্গে থাকার অঙ্গীকার সম্পর্ককে করে তোলে আরও মজবুত। ভালোবাসার মানুষকে প্রেমের অঙ্গীকার জানিয়ে পালন করা হয় প্রমিস ডে। এদিন সবাই প্রিয়জনকে কোনো না কোনো প্রতিশ্রুতি দেন। তবে মনে রাখবেন শুধু দিনটি পালনের উদ্দেশ্যে নয়, বরং প্রতিশ্রুতি দেবেন তা পালনের জন্য। এ দিন ভালোবাসার মানুষকে এমন কিছু প্রমিস করুন, যা আপনি পালন করতে পারবেন। তাই ভালোবাসার মানুষকে প্রমিস করার আগে মাথায় রাখুন কয়েকটি বিষয়।প্রমিস ডে পালন করতে কোনো অবাস্তব প্রতিশ্রুতি দেবেন না সঙ্গীকে। যে প্রমিস করছেন তা পালন করতে পারবেন কি না জেনে বুঝে তবেই হ্যাঁ জানান। 


এই বিশেষ দিনে সবাই ভালোবাসার মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। তবে শুধু সুখ নয়, দুঃখেও তার সঙ্গে থাকতে হবে, একথা মাথায় রেখে প্রতিশ্রুতি দিন। >> এমন কোনো ভবিষ্যতের প্রতিশ্রুতি সঙ্গীকে দেবেন না, যা পূরণ করতে আপনাকে সমস্যায় পড়তে হবে। তাই বর্তমান কীভাবে ভালো করে কাটাবেন সে প্রতিশ্রুতি দিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও