কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শিল্পী সমিতিতে কে কত ভোট পেলেন জানুন

ঢাকা টাইমস প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২২, ১৪:৫৭

মাসখানেক ধরে যে আভাস পাওয়া যাচ্ছিল সেটাই সত্যি হলো। শুক্রবার চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে দুটি প্যানেলের হাড্ডাহাড্ডি লড়াই দেখল গোটা দেশ।


জানা যায়, গত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে এবার নতুন সভাপতি হয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তবে জায়েদ খানকে সাধারণ সম্পাদক পদ থেকে সরাতে পারেননি নিপুণ। তিনি স্বপদে বহাল আছেন।


এছাড়া সহসভাপতি দুটি পদেই জয় পেয়েছেন মিশা-জায়েদ প্যানেলের রুবেল ও মনোয়ার হোসেন ডিপজল। এই পদে তারা হারিয়েছেন কাঞ্চন-নিপুণ প্যানেলের রিয়াজ আহমেদ এবং ডিএ তায়েবকে। মোট ২১টি পদের ১০টি-তে কাঞ্চন-নিপুণ প্যানেল এবং ১১টি-তে মিশা-জায়েদ প্যানেল জয় পেয়েছে।


কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে যারা জিতেছেন


ইলিয়াস কাঞ্চন (সভাপতি)- ১৯১ ভোট। সাইমন সাদিক (সহ-সাধারণ সম্পাদক)- ২১২ ভোট। চিত্রনায়িকা শাহনূর (সাংগঠনিক সম্পাদক)- ১৮৪ ভোট। আরমান (দপ্তর ও প্রচার সম্পাদক)- ২৩২ ভোট। মামনুন ইমন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক)- ২০৩ ভোট। আজাদ খান (কোষাধ্যক্ষ)- ১৯৩ ভোট।


এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে জিতেছেন- ফেরদৌস আহমেদ (২৪০ ভোট, সর্বোচ্চ), অমিত হাসান (২২৭ ভোট, দ্বিতীয় সর্বোচ্চ), চিত্রনায়িকা জেসমিন (২০৮ ভোট), কেয়া (২১২ ভোট)।


মিশা-জায়েদ প্যানেল থেকে যারা জিতেছেন


জায়েদ খান- (সাধারণ সম্পাদক)- ১৭৬ ভোট। মাসুম পারভেজ রুবেল (সহসভাপতি)- ১৯১ ভোট। মনোয়ার হোসেন ডিপজল (সহসভাপতি)- ২১৯ ভোট। জয় চৌধুরী (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক)- ২০৫ ভোট।


এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে জিতেছেন- অঞ্জনা সুলতানা (২২৫ ভোট), অরুণা বিশ্বাস (১৯২ ভোট), আলীরাজ (২০৩ ভোট), চুন্নু (২২০ ভোট), মৌসুমী (২২৫ ভোট), রোজিনা (১৮৫ ভোট) এবং সুচরিতা (২০১ ভোট)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও