কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কেন মৌসুমীর বাসায় গিয়েছিলেন ডিপজল?

ঢাকা টাইমস প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২২, ১১:২৯

জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর বেশ কিছু ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এরপর তারা শত্রু থেকে বন্ধুও হয়েছেন। ‘সৌভাগ্য’ এবং ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে দুটি সিনেমায় অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর চরিত্রে। তবে শুধু রুপালি পর্দা নয়, বাস্তব জীবনেও শত্রু থেকে বন্ধু হয়েছেন ডিপজল-মৌসুমী। না, জমিজমা বা টাকাপয়সা নিয়ে তাদের কোনো বৈরিতা নেই, যতটুকু ছিল তা চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে।


২০১৯-২১ মেয়াদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন মৌসুমী। খল অভিনেতা মিশা সওদাগরের বিপক্ষে সভাপতি পদে লড়েছিলেন তিনি। কিন্তু হেরে যান। সে বার মিশাদের প্যানেল থেকে সহসভাপতি পদে দাঁড়িয়েছিলেন ডিপজল। হয়েছিলেন মৌসুমীর প্রতিপক্ষ। ব্যস, ওইটুকুই। তাদের ব্যক্তিগত সম্পর্ক খুব ভালো বলে দাবি করেন চিত্রনায়িকা মৌসুমী। তাইতো, এবার মিশা-জায়েদ-ডিপজলদের প্যানেল থেকেই প্রার্থী হয়েছেন মৌসুমী।


তার আগে ২০১৭-১৯ মেয়াদে ওমর সানী-অমিত হাসানদের প্যানেল থেকে কার্যনির্বাহী পদে প্রার্থী হয়েছিলেন এই নায়িকা। প্রতিপক্ষ ছিল মিশা-জায়েদ প্যানেল। গতবারও প্রতিপক্ষ সেই মিশা-জায়েদ প্যানেল। গত দুই মেয়াদে তাদের নিয়ে নানা অভিযোগ করতে শোনা গেছে মৌসুমীকে। যে দেড় শতাধিক শিল্পী ভোটাধিকার হারিয়েছেন, তাদের মধ্যে নায়িকার ছোটবোন ইরিন জামান একজন। এর জন্য সবসময় মিশা-জায়েদদের দিকেই আঙুল তুলতে দেখা গেছে মৌসুমীকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও