কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উত্তরা থেকে শাবিপ্রবির প্রাক্তন দুই ছাত্রকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

প্রথম আলো উত্তরা প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২২, ১৫:২৮

রাজধানী উত্তরা থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রাক্তন দুই ছাত্রকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠছে। এ নিয়ে একই বিশ্ববিদ্যালয়ের আরেক প্রাক্তনী শাহ রাজী সিদ্দিকী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন।


যে দুজনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে, তাঁরা হলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন ছাত্র হাবিবুর রহমান (স্বপন)। তিনি বর্তমানে একটি মার্কিন প্রতিষ্ঠানে কাজ করেন। অপরজন হলেন স্থাপত্য বিভাগের প্রাক্তন ছাত্র রেজা নূর মুঈন। রেজা দেশের একটি খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠানে স্থপতি হিসেবে কাজ করছেন।


আজ মঙ্গলবার সকালে শাহ রাজী সিদ্দিকী প্রথম আলোকে বলেন, হাবিবুর রহমান তাঁর সঙ্গে উত্তরা ৭ নম্বর সেক্টরে তাঁদের বাসায় থাকেন। স্কুলে পড়ার সময় থেকেই তিনি ও তাঁর পরিবার ঢাকায় হাবিবের স্থানীয় অভিভাবক। গতকাল সোমবার বেলা তিনটার দিকে পুলিশ পরিচয়ে তিনজন হাবিবকে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।


রাজী গতকাল রাত নয়টার দিকে জানতে পারেন, হাবিবকে বহনকারী মাইক্রোবাসটি উত্তরা ১৩ নম্বর সেক্টরে আছে। তিনি তাঁর (রাজী) মাকে নিয়ে উত্তরা ১৩ নম্বর সেক্টরে গিয়ে মাইক্রোবাসের বাইরে হাবিব ও রেজাকে দেখতে পান। রেজা তাঁর স্ত্রী ও সন্তান নিয়ে রাজউক-উত্তরা আবাসিক এলাকায় থাকেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও