কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শুরুতে আমাকে পাত্তা দিত না

দেশ রূপান্তর প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২২, ০৮:৫৮

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা নতুন করে জীবন সাজাতে যাচ্ছেন। ওটিটি প্ল্যাটফর্মে এখন ব্যস্ত তিনি। এই তারকার সঙ্গে কথা বলেছেন রণ


বিয়ে...


আগামী ২ ফেব্রুয়ারি আমার বিয়ে। পাত্র সৈয়দ আজগরও শোবিজের মানুষ। একটি এজেন্সিতে কর্মরত। তার সঙ্গে পরিচয় ২০২০ সালের ডিসেম্বরে। তখন তাদের এজেন্সি থেকে ব্যাচ ২০০৩ নামে একটি ওয়েব কনটেন্টে কাজ করেছিলাম। পরিচয়ের দিন তার কণ্ঠে গান শুনেছিলাম। পরে তার ফেইসবুক স্টক করে তার গাওয়া সুন্দর একটি গানের ভিডিও পাই। খুব ভালো লাগে। ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাই। কথা শুরু হয়। আস্তে আস্তে আমার ভালোলাগা বাড়তে থাকে। কিন্তু শুরুতে সে আমাকে পাত্তাই দিত না। ভাবত, আমি তার সঙ্গে প্র্যাঙ্ক করছি। একটা সময় দুজনই সিরিয়াস হই।


কারণ...


জীবনসঙ্গী নির্বাচনের ক্ষেত্রে অন্যদের থেকে আমার চ্যালেঞ্জটা বেশি ছিল। আমার পরিবার, আমার মেয়ে এই সম্পর্কটাকে কীভাবে নেবে এই বিষয়গুলো আমাকে ভাবতে হয়েছে। কিন্তু সব বাধাই আজগর তার স্বভাবসুলভ উৎকর্ষতা দিয়ে জয় করেছে। এখন আমার চেয়ে আমার পরিবারের খোঁজ সেই বেশি রাখে। আমার মেয়ের সঙ্গে তার বন্ডিং খুব সুন্দর। জীবনসঙ্গী হিসেবে তাকে পছন্দ করার পেছনে এটি ছিল সবচেয়ে বড় কারণ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও