কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নাসিক নির্বাচনের ভোটগ্রহণ শেষ, এবার ফলের অপেক্ষা

ঢাকা পোষ্ট নারায়ণগঞ্জ প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২২, ১৬:৫২

তুমুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা বিকেল চারটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। পুরো সিটির নির্বাচনই ইলেক্টনিক ভোটিং মেশিনে (ইভিএম) হয়েছে। বড় ধরনের অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই নাসিক নির্বাচন শেষ হয়। তবে কয়েকটি কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে কিছুটা উত্তেজনা সৃষ্টি হলেও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকে।


রোববার (১৬ জানুয়ারি) বিকেলে ৪ টা ২৩ মিনিটে নাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার ভোটগণনা শুরুর তথ্য ঢাকা পোস্ট কে নিশ্চিত করেছেন।


তিনি বলেন, নাসিক নির্বাচনের ভোটগ্রহণ সমাপ্ত হয়েছে বিকেল চারটায়। তারপর থেকে অধিকাংশ কেন্দ্রে ভোট গণনা শুরু হয়ে গেছে। কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফল রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে পাঠানো হবে। সেখানে কেন্দ্রীয়ভাবে সামগ্রিক ফলাফল ঘোষণা করা হবে ধীরে ধীরে।


তিনি আরও বলেন, কোন ধরনের সহিংসতা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। এখন আমরা ভোট গণনায় ব্যস্ত সময় পার করছে। আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যে প্রার্থী এবং ভোটাররা তাদের কাঙ্ক্ষিত ফলাফল জানতে পারবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও