কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাহবুব তালুকদারের ‘এজেন্ডা’ কী?

বাংলা ট্রিবিউন আমীন আল রশিদ প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২, ২০:৪৭

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা তাঁর সহকর্মী নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের বিরুদ্ধে একটি গুরুতর অভিযোগ করেছেন যে তিনি এজেন্ডা বাস্তবায়নের জন্য মিথ্যা কথা বলেন।


৬ জানুয়ারি রাজধানীর সোনারগাঁও হোটেলে এক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি বলেন, ‘মাহবুব তালুকদার মিথ্যাচার করেন। তিনি উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেন। হয়তো তাঁর কোনও এজেন্ডা আছে, সেটা বাস্তবায়নের জন্য তিনি এমন বক্তব্য দেন। একেকটা সময় একেকটা শব্দ চয়ন করেন। ছেড়ে দেন মিডিয়ায় প্রচার করার জন্য। এই কথাগুলো অপ্রাসঙ্গিক। অপ্রচারমূলক কথা। নির্বাচন কমিশনকে অপবাদ দেওয়া কথা।’


এর আগের দিন, অর্থাৎ ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচন পর্যবেক্ষণ শেষে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেন, ‘সন্ত্রাস ও সংঘর্ষ যেন ইউপি নির্বাচনের অনুষঙ্গ হয়ে উঠেছে। এখন ভোটযুদ্ধে যুদ্ধ আছে, ভোট নেই। ইউপি নির্বাচনে এখন উৎসবের বাদ্যের বদলে বিষাদের করুণ সুর বাজছে। নির্বাচন ও সন্ত্রাস একসঙ্গে চলতে পারে না।’ মূলত তাঁর এই বক্তব্যের বিষয়ে সাংবাদিকরা প্রতিক্রিয়া জানতে চাইলে সিইসি তাঁর সহকর্মী মাহবুব তালুকদারের বিরুদ্ধে মিথ্যাচার ও এজেন্ডা বাস্তবায়নের এই অভিযোগ আনেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও