কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাবজি থেকে প্রেম, বাংলায় হানা দিয়ে ‘শত্রু’কে বিয়ে করলেন কন্নড় যুবতী

www.sangbadpratidin.in প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২, ১৮:২০

সোশ্যাল মিডিয়ায় (Social Media) আলাপ, তারপর প্রেম, তারপর বিয়ে। এমন নজির প্রচুর। তাই বলে ভার্চুয়াল গেম অ্যাপে (Virtual Game Aap)  প্রেমিকা তথা বধূ খুঁজে পাওয়া? এই ঘটনা নজিরবিহীন। তার উপর ‘শত্রু’কেই জীবনের পরমবন্ধু করে ফেলা! এমন ঘটনার উদাহরণ রামায়াণ-মহাভারত আর বলিউডের স্ক্রিপ্টে অবশ্য মেলে। বাহুবলীতেও অনুষ্কাকে এভাবেই পছন্দ হয়েছিল প্রভাসের। অনেকটা সেই কায়দাতেই সাত পাকে বাঁধা পড়ল ভারতবর্ষের দুই প্রান্ত! কর্ণাটকের যুবতীর সঙ্গে বিয়ে হল বাংলার ধুপগুড়ির যুবকের। নেপথ্যে ভার্চুয়াল গেম অ্যাপ পাবজি (pubg)।


যুবক সাইনুল আলম জলপাইগুড়ির (Jalpaiguri) ধুপগুড়ির ব্লকের আলসিয়া গ্রামের বাসিন্দা। দীর্ঘদিনের পাবজি খেলিয়ে। এই খেলায় আসক্ত থাকায় তাঁকে বহু গালমন্দ শুনতে হয়েছে পরিবার ও প্রতিবেশীদের কাছে। আর সেই খেলা থেকেই কিনা ঘরে এল বউ! এতখানি ভাবতে পারেননি সাইনুলের আত্মীয়রাও।


সাইনুল জানিয়েছেন, বহু দিন ধরেই পাবজি খেলছেন তিনি। তা থেকেই আলাপ হয় কন্নড় (Kannar) যুবতী ফ্রিজার সঙ্গে। শুরুতে দু’জন ছিলেন একে অপরের কড়া প্রতিপক্ষ। খেলার নিয়ম অনুযায়ী উভয়ের মধ্যে চলে গুলি ছোঁড়াছুড়িও। এরপরই পরিচয়, ফোন নম্বর বিনিময়। এবং ধীরে ধীরে গভীর হয় আলাপ। এভাবেই একদিন অনলাইনে দেখা করেন দু’জনে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে