কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

Saswata Chatterjee: নিন্দকদের বলছি, শুধু চেনা-জানা দিয়ে বলিউডে টেকা যায় না, অভিনয় জানতে হয়: শাশ্বত

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১, ২১:২০

ওজন ঝরিয়ে ছিপছিপে। নীল ডেনিম আর সোয়েট শার্টেই ঘরের পারদ চড়িয়ে দিয়েছেন। কে বলবে শাশ্বত চট্টোপাধ্যায় হাফ সেঞ্চুরি করে ফেলেছেন! সায়ন্তন ঘোষালের ‘স্বস্তিক সংকেত’ ছবিতে তিনি নেতাজি সুভাষচন্দ্র বসু। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় না রাজকুমার রাও, কাকে টক্কর দিতে চলেছেন?


প্রশ্ন: ১৯ ডিসেম্বর মেয়ে হিয়া খুব মিস করেছে তার বাবাকে, খোলা চিঠিও লিখেছে...


শাশ্বত: (মৃদু হেসে) হ্যাঁ, বাইরে ছিলাম। আনন্দবাজার অনলাইনে ওর লেখা পড়েছি। হিয়ার চিঠি বেশ জনপ্রিয়ও হয়েছে। আমায় মোবাইল ব্যবহারের পরামর্শ দিয়েছে মেয়ে। ইদানীং মোবাইল ব্যবহার করছি। তবে শহরের বাইরে থাকলে। শ্যুট সেরে দিনের শেষে বাড়ির খবর নিই। নিজের খবর দিই। ব্যস, ফুরিয়ে গেল। মোবাইলে উপুড় হয়ে থাকতে পারছি না! চাইছিও না। মনে হয়, যেন চোখে ঠুলি গোঁজা। বিনোদনকে মুঠোয় বন্দি করতে রাজি নই আমি। মোবাইল আমার কাছে খেলনাও নয় যে, সারাক্ষণ ওকে নিয়ে খেলব।


প্রশ্ন: বাংলার অন্য তারকারাও বলিউডে, দক্ষিণ ভারতে রাজত্ব করছেন, অন্যতম কারণ তুলনায় আপনারা সুলভ?


শাশ্বত: সেটা বলিউড ভাল বলতে পারবে। নতুন মুখ পাচ্ছেন বলে, ভাল কাজ পাচ্ছেন বলে নাকি সুলভে পাচ্ছেন বলে! শুধু চেনাজানা দিয়ে ওখানে টিকে থাকা যায় না। আর যাঁরা অর্থনৈতিক দিক নিয়ে কটাক্ষ করছেন তাঁদের বলছি, ব্যক্তিগত ভাবে যোগাযোগ করুন। আমার পারিশ্রমিক জানিয়ে দেব। হতাশায় ভুগে এত হিংসে করা কি ভাল? এতে আর যাই হোক উন্নতি হয় না। অন্যকে ছোট করে নিজে বড় হওয়া যায় না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও