কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেয়ের অভিনয়ে মুগ্ধ সাইফ

বার্তা২৪ বলিউড, মুম্বাই প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১, ১৬:৪৯

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সারা আলি খান অভিনীত ‘আতরাঙ্গি রে’। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে নির্মিত এই ছবিতে সারার বিপরীতে ছিলেন অক্ষয় কুমার ও ধানুশ।


এরইমধ্যে বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে ‘আতরাঙ্গি রে’। পাশাপাশি ছবির কলাকুশলীদের অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে।শুধু সমালোচকরাই নয়, এই ছবিতে সারার অভিনয় দেখে অভিভূত তার মা অমৃতা সিং এবং বাবা সাইাফ আলি খান। এতটাই যে তারা দু'জনেই ঝরঝর করে কেঁদে ফেলেছেন, জানালেন স্বয়ং সারা।


সারা আলি খান বলেন, “আমার মা বরাবরই আবেগপ্রবণ। তাই এই ছবি দেখে তিনি যে আবেগ ধরে রাখতে পারবেন না সেটা জানতাম। আর তাই হয়েছে। অন্যদিকে, বাবা এমনিতে ভীষণ শক্তপোক্ত মনের একজন মানুষ। আর তার উপর ভীষণ রুচিবান। সেই তিনিও এই ছবিতে আমার অভিনয় দেখে কেঁদে ফেলেছেন।”


শুধু সারার বাবা-মা নয়, বলিউডের এই অভিনেত্রীর ছোট ভাই ইব্রাহিম খানও বোনের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন। এ প্রসঙ্গে সারা বলেন, “ইব্রাহিমের সঙ্গে আমার খুনসুটি লেগেই থাকে। হাসি-তামাশা চলতেই থাকে আমাদের দু ভাই-বোনের মধ্যে। সেই ইব্রাহিমও এই ছবিতে আমার অভিনয় দেখে জানিয়েছে সে আমার জন্য ভীষণ গর্বিত। একথা আমাকে বলার পাশাপাশি অন্যদেরও জানিয়েছে সমান তালে। ব্যাপারটা ভীষণ স্পেশ্যাল আমার কাছে।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও