কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


নোয়াখালীতে ভোটের আগের রাতে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে। সদরের নয়টি ইউনিয়নে ৯২টি এবং কবিরহাটের সাতটি ইউনিয়নের ৬৬টি কেন্দ্রে একটানা ভোট গ্রহণ চলবে রবিবার বিকাল ৪টা পর্যন্ত। ১৫৮টি কেন্দ্রের মধ্যে ১০১টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে ভোটের আগের রাতে বিভিন্ন কেন্দ্রের বাইরে সংঘর্ষের ঘটনা এবং ককটেলের বিস্ফোরণ ঘটে। এতে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

জানা গেছে, ভোটের আগের দিন শনিবার রাতে সদর উপজেলার দাদপুর, এওজবালিয়া, চরমটুয়া, নেয়াজপুর, অশ্বদিয়া, কবিরহাটের বাটইয়া, সুন্দলপুর ইউনিয়নে বিভিন্ন স্থানে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। বিভিন্ন কেন্দ্রের বাইরে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

শনিবার রাত ৮টার দিকে কবিরহাটের নরোত্তমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ফলাহারী ট্রান্সমিটার এলাকায় স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক ও নৌকা প্রতীকের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহত হয়। পরে উভয় পক্ষের লোকজন ওই ওয়ার্ডের বিভিন্ন স্থানে ককটেলের বিস্ফোরণ ঘটায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন