কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘জাহাঙ্গীরের সঙ্গে সম্পর্ক রাখলেই সাংগঠনিক ব্যবস্থা’

জাগো নিউজ ২৪ গাজীপুর সিটি করপোরেশন প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২১, ১১:২২

গাজীপুর মহানগর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঙ্গে মহানগর আওয়ামী লীগের যেসব নেতাকর্মী রাজনৈতিক সম্পর্ক রেখেছেন তদন্ত সাপেক্ষ তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা থেকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।


রোববার সন্ধ্যায় শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে মহানগর কমিটির বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এজন্য ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ওসমান আলীকে এ কমিটির প্রধান করা হয়।


সভায় গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ছাড়াও মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্যরা অংশগ্রহণ করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও