কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

থানায় মৃত্যু, নজরে এবার সিসি-ফুটেজ

এইসময় (ভারত) কলকাতা প্রকাশিত: ৩০ জুন ২০২১, ১২:২৮

একটি লগ্নিসংস্থার প্রতারণা সংক্রান্ত মামলায় এক অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য বৌবাজার থানায় ডাকার পর সোমবার হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু হয় তাঁর। থানায় ঠিক কী হয়েছিল, তা জানতে থানার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন পুলিশকর্তারা। যদিও মঙ্গলবার সন্ধে পর্যন্ত এই ঘটনায় মৃতের পরিজনরা কোনও অভিযোগ দায়ের করেননি। তাঁর পরিজনরা সংবাদমাধ্যমের সঙ্গেও কথা বলতে চাননি।


পুলিশ সূত্রের খবর, একটি লগ্নিসংস্থা সংক্রান্ত মামলার তদন্তে সোমবার জিজ্ঞাসাবাদের জন্য বৌবাজার থানায় তলব করা হয়েছিল সুব্রত পাল নামে ওই ব্যক্তিকে। তাঁকে থানায় একটি চেয়ারে বসিয়ে রাখা হয়। সেখানেই তিনি হঠাৎ নিস্তেজ হয়ে ঢলে পড়েন বলে দাবি পুলিশের। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, মামলায় অভিযুক্ত হিসাবে তাঁর নাম থাকায় ফৌজদারি কার্যবিধির ৪১(এ) ধারা অনুযায়ী তাঁকে হাজিরার জন্য নোটিস পাঠানো হয়। থানায় মৃত্যুর অভিযোগ ওঠায় সোমবারই দ্রুত ময়নাতদন্ত করা হয়। পুলিশের দাবি, মৃতের বাড়ির লোকজনের উপস্থিতিতে তিন চিকিৎসকের বোর্ড গঠন করে ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্ত প্রক্রিয়ার ভিডিয়োগ্রাফিও করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও