কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডা. সাবিরাকে হত্যার পর আগুন ‘নাটক’

ঢাকা পোষ্ট কলাবাগান থানা প্রকাশিত: ৩১ মে ২০২১, ১৮:২৫

রাজধানীর কলাবাগানের বাসা থেকে গ্রিন লাইফ হাসপাতালের চিকিৎসক সাবিরা রহমান লিপির (৪৭) রক্তাক্ত ও দগ্ধ মরদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রশ্ন জেগেছে, এটি ঠান্ডা মাথার খুন নাকি অগ্নিকাণ্ডে মৃত্যু? পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) বলছে, অগ্নিকাণ্ড নয়, এটি হত্যাকাণ্ড। যা রোববার (৩০ মে) মধ্যরাতের কোনো এক সময় সংঘটিত হয়েছে।


খবর পেয়ে সোমবার ঘটনাস্থলে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট। তারা মরদেহ থেকে আলামত সংগ্রহ করেছেন। ক্রাইম সিন জানায়, সাবিরাকে নিষ্ঠুরভাবে হত্যা (ব্রুটালি কিলড) করা হয়েছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের পর বিছানায় আগুন ধরিয়ে দেওয়া হয়। দাহ্য পদার্থ না থাকায় আগুন তেমন ছড়ায়নি। তবে, সাবিরার শরীরের কিছু অংশ এতে দগ্ধ হয়।


কলাবাগানের বাসায় নারী চিকিৎসকের মৃতদেহ, পিঠে–গলায় জখম


রাজধানীর কলাবাগানের একটি বাসায় কাজী সাবিরা রহমান (৪৭) নামে এক চিকিৎসকের মৃতদেহ পাওয়া গেছে । পুলিশ ধারণা করছে, এই চিকিৎসককে হত্যা করা হয়েছে।


কলাবাগান থানার দায়িত্বরত কর্মকর্তা এরশাদুল হক এক নারী চিকিৎসকের লাশ উদ্ধারের কথা নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, আজ সোমবার দুপুরের দিকে ৫০/১ ফাস্ট লেনের বাসা থেকে ওই নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও