কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

খালেদা জিয়া হাসপাতালে ভর্তি

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১, ০০:৪১

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্বাস্থ্য পরীক্ষা জন্য মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে বসুন্ধরার ওই হাসপাতালে নেওয়া হয়েছিল। কিছু পরীক্ষা করার পর রাত ১২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করে নেওয়া হয় বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান।


বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “উনার অবস্থা স্থিতিশীল আছে। আরও কিছু পরীক্ষা নিরীক্ষা করতে হবে। উনি দেশবাসীর দোয়া চেয়েছেন।”


খালেদা জিয়ার দ্বিতীয় দফার পরীক্ষায়ও করোনা পজিটিভ


বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার দ্বিতীয় দফার করোনার পরীক্ষার ফল পজিটিভ এসেছে।‌ তবে তিনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ আছেন। এমনটাই জানিয়েছেন তাঁর চিকিৎসার জন্য গঠিত মেডিকেল টিমের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিকী।


খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে বেরিয়ে ২৪ এপ্রিল শনিবার দিবাগত রাত পৌনে একটার দিকে সাংবাদিকদের এ কথা জানান এফ এম সিদ্দিকী।


এফ এম সিদ্দিকী বলেন, ‘ওনার (খালেদা) কোভিডের যে টেস্ট আজ আমরা করেছিলাম, সেটার ফল পজিটিভ এসেছে। তবে আমরা মনে করছি ,আগামী পাঁচ ছয় দিনের মধ্যে কোভিড নেগেটিভ হয়ে যাবেন।’ তিনি বলেন, ‘এই বাসায় যারা ছিলেন, আমরা সবারই পরীক্ষা করেছি। ১৪ জনের মধ্যে ম্যাডামসহ (খালেদা) চারজনের পজিটিভ এসেছে।‌ বাকিদের নেগেটিভ। সবাই শারীরিক এবং মানসিকভাবে সুস্থ আছেন।’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও