কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হেফাজত নেতা মামুনুল হক গ্রেপ্তার

প্রথম আলো জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১, ১৩:২৬

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগ। মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।


আজ রোববার বেলা একটার দিকে তাঁকে মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। তিনি প্রথম আলোকে বলেন, মিনিট দশেক আগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।


পুলিশের তেজগাঁও জোনের উপকমিশনার হারুন অর রশিদের নেতৃত্বে একটি দল তাঁকে গ্রেপ্তার করেন।


নারীসহ মামুনুলকে ঘেরাও: সহিংসতার মামলায় কাউন্সিলর গ্রেপ্তার


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিসোর্টে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে নারীসহ ঘেরাওয়ের ঘটনার পর হেফাজতের সহিংসতা ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় এক কাউন্সিলরকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাতে সোনারগাঁ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ফারুক আহমেদ ওরফে তপনকে গ্রেপ্তার করা হয়।


এর আগে গত বৃহস্পতিবার রাতে সাবেক কাউন্সিলর গরিবে নেওয়াজকে গ্রেপ্তার করা হয়।


মামুনুল হকের পক্ষে পোস্ট দেয়ায় স্বেচ্ছাসেবক লীগের ২ নেতাকে শোকজ


ফরিদপুরের স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা ফেসবুকে হেফাজতে ইসলামের মামুনুল হকের পক্ষে পোস্ট দেয়ায় তাদের শোকজ করা হয়েছে। এ নিয়ে জেলা আওয়ামী লীগে চলছে সমালোচনার ঝড়।


নিরাপত্তা চেয়ে মামুনুল হকের দাবি করা দ্বিতীয় স্ত্রীর ছেলের জিডি


হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা জান্নাত ওরফে ঝর্ণার ছেলে (১৭) নিজের ও মায়ের নিরাপত্তা চেয়ে পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।


শনিবার (১০ এপ্রিল) এই জিডি করা হয় বলে জানিয়েছেন মতিঝিল বিভাগের উপকমিশনার সৈয়দ নুরুল ইসলাম।


মামুনুল হকের রিসোর্টকাণ্ড ব্যক্তিগত: বাবুনগরী


কথিত ‘দ্বিতীয় স্ত্রী’ ও নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টকাণ্ডে বিতর্কিত যুগ্ম মহাসচিব মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজতে ইসলাম বাংলাদেশ। এগুলোকে তার ব্যক্তিগত বিষয় বলে আখ্যায়িত করেছেন সংগঠনটির আমীর জুনায়েদ বাবুনগরী।


রোববার (১১ এপ্রিল) চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় হেফাজতের কেন্দ্রীয় কমিটির জরুরি বৈঠকের পর জুনায়েদ বাবুনগরী এ কথা বলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও