কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বামী গোপনে আরেকটি বিয়ে করেছেন

প্রথম আলো প্রকাশিত: ২৪ মার্চ ২০২১, ০৯:০০

আমি ২৫ বছর ধরে বিবাহিত। আমার দুটি সন্তান। তারা বিশ্ববিদ্যালয়ে পড়ে। আমার স্বামীর সঙ্গে দীর্ঘ বিবাহিত জীবনে ছোটখাটো মনোমালিন্য লেগেই থাকে। তাঁর সঙ্গে আমার মনের মিল না হলেও কোনো দিন তেমন গুরুতর সমস্যা হয়নি। ২০১৬ সালে জানতে পারি তিনি একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গেছেন। জিজ্ঞাসা করলে তিনি মেয়েটির কথা অস্বীকার করেন। এরপর থেকে প্রায়ই তিনি কাউকে কিছু না বলে দুই–তিন দিনের জন্য বাসার বাইরে চলে যান। প্রতি সপ্তাহে তিনি বাসার বাইরে থাকেন।

এ বছরের শুরুর দিকে হঠাৎ জানতে পারি ২০১৬ সালে তিনি মেয়েটিকে গোপনে বিয়ে করেছেন এবং সেই ঘরে তাঁর দুই বছর বয়সী একটি সন্তান আছে। এসব জানার পর আমি মানসিকভাবে ভেঙে পড়ি। কিছুতেই মেনে নিতে পারছি না। মেয়েটি অত্যন্ত সুশ্রী, মেধাবী এবং আমার স্বামীর চেয়ে বয়সে অনেক ছোট। কিন্তু সে আমার স্বামীর প্রথম বিয়ে ও সন্তানদের কথা জেনেও এই সম্পর্কে জড়িয়েছে এবং তাকে বিয়ে করেছে।

আমার স্বামী আমাদের জানিয়েছেন আমার প্রতি সব দায়িত্ব তিনি পালন করবেন। তবে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পারবেন না। কারণ, তিনি মেয়েটিকে খুব ভালোবাসেন। আমার স্বামী আলাদা বাসায় তাঁদের রেখেছেন এবং সব খরচ তিনি বহন করেন। বেশির ভাগ সময় মেয়েটির সঙ্গেই বসবাস করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে