কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

‘বিদ্রোহী’র পক্ষে নেতারা, বিপাকে আ.লীগ প্রার্থী

প্রথম আলো ভেদরগঞ্জ প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২১, ১২:৫১

শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ‘বিদ্রোহী’ প্রার্থীর পক্ষে অবস্থান নিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ কয়েকজন নেতা। এতে বিপাকে পড়েছেন আওয়ামী লীগের প্রার্থী আবদুল মান্নান হাওলাদার।

এদিকে নির্বাচনকে কেন্দ্র করে দলে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনা বাড়ছে। কর্মী-সমর্থকদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

স্থানীয় আওয়ামী লীগ সূত্র জানায়, ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মান্নান ব্যাপারীসহ সাত নেতা। মনোনয়ন পান বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মান্নান হাওলাদার। তবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক আবুল বাশার চোকদার, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক নেয়ামত সিকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক চিনু বেগম। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মান্নান ব্যাপারীর স্ত্রী।

পরে চিনু বেগম ও নেয়ামত সিকদার মনোনয়নপত্র প্রত্যাহার করে ‘বিদ্রোহী’ প্রার্থী আবুল বাসার চোকদারকে সমর্থন করেন। তাঁদের সঙ্গে যোগ দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মান্নান ব্যাপারী। তাঁরা বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে থাকেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও