কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আবারও বিদ্রোহীর প্যাঁচে আওয়ামী লীগের ‘নৌকা’

ডেইলি স্টার কুলাউড়া প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২১, ১০:৩২

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মেয়র পদে যাকে মনোনয়ন দিয়েছে, তিনি তো প্রার্থী আছেনই, সঙ্গে আছেন যিনি গত নির্বাচনে আওয়ামী লীগ থেকে বিদ্রোহী হয়ে মেয়র পদে জয় লাভ করেছিলেন, সেই বর্তমান মেয়রও। জয়ের হিসাব নিয়ে তাই তৈরি হয়েছে অনিশ্চয়তা।

আওয়ামী লীগে বিদ্রোহী প্রার্থী থাকায় ভোটে অনেকটা সুবিধাজনক অবস্থায় আছে বলে মনে করছেন বিএনপি মনোনীত প্রার্থী। বিএনপির প্রার্থী কামাল উদ্দিন আহমেদ জুনেদ দ্য ডেইলি স্টারকে বলেছেন, ‘সুষ্ঠু ভোট হলে আমি জয়ী হব। কারণ, এখানে আওয়ামী লীগের প্রার্থী দুই জন।’

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রথমবারের মতো নৌকা মার্কা নিয়ে নির্বাচনে লড়ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিপার উদ্দিন আহমদ। তিনি আওয়ামী লীগ উপজেলা কমিটির নেতা। অপরদিকে, তৃতীয় বারের মতো মেয়র পদে নির্বাচন করছেন বর্তমান মেয়র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শফি আলম ইউনুছ। তার প্রতীক নারকেল গাছ। তিনি আওয়ামী লীগ উপজেলা কমিটির সদস্য।

গত বছর নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান শফি আহমদ সলমান। তবে সেই নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে জয়লাভ করেন আওয়ামী লীগ নেতা শফি আলম ইউনুছ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও