কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কাস্টিং কাউচে সম্মতি না দেয়ায় সিনেমা পাননি এই অভিনেত্রী

সমকাল বলিউড, মুম্বাই প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০, ১৭:৪১

বলিউডের পরিচিত মুখ রিচা চাড্ডা।গ্যাংস অফ ওয়াসীপুর, ফাকরে রিটার্নস, রাম-লীলা, সর্বজিৎসহ প্রায় দুই ডজন ছবিতে অভিনয় করেছেন তিনি। বলা যায় বলিউডে একটা শক্ত অবস্থানই তার। অথচ এই অভিনেত্রী এবার জানালেন, কাস্টিং কাউচে রাজি না হওয়ায় হাত থেকে অনেক ছবির সুযোগ চলে গিয়েছে তার।

ভারতীয় গণামাধ্যমে এক সাক্ষাৎকারে রিচা জানান, একটি পার্টিতে গিয়েছিলেন তিনি। এক প্রযোজক এসে তাকে জিজ্ঞেস করেন, ‘ডিনার করবে’? রিচা সঙ্গে সঙ্গেই জানান যে ডিনার করে নিয়েছেন, এবং কী কী খেয়েছেন তার বিস্তারিত তথ্যও দেন। তার পর রিচার গায়ে হাত দিয়ে সেই প্রযোজক তাকে বলেন, ‘এই ডিনার না, ওই রকম ডিনারের কথা বলছি।’ মুখের উপর ‘না’বলে দিয়েছিলেন বলে তার হাত থেকে একাধিক ছবির কাজও চলে যায়।

২০১৫ সালে রিচা 'মাসাঁ' নামক একটি নাটকে, নৈমিত্তিক যৌনতায় লিপ্ত হওয়ার পরে ধরা পড়া একটি মেয়ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। পরে 'ওয়ে লাকি! ওয়ে লাকি!' নামক একটি কৌতুক বিষয়ক চলচ্চিত্রের ছোট্ট একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমায় অভিষেক হয় তার। ছবিটির পর তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রের পার্শ্ব চরিত্রে অভিনয়ের কাজ করেছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও