কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘জগ্গা জাসুস’ থেকে কেন মুছে দেওয়া হয়েছিল গোবিন্দর দৃশ্য, মুখ খুললেন অনুরাগ

আনন্দবাজার (ভারত) বলিউড, মুম্বাই প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০, ১২:২৬

থেকেও থাকা হল না। মুছে যেতে হল বলিউডের অন্যতম অভিনেতা গোবিন্দর। অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’ ছবি থেকে কেটে বাদ দেওয়া হয়েছিল তাঁর অভিনীত দৃশ্য। অভিনয় বা গল্পের থেকে বেশি এই বিতর্ক শিরোনামে এনে দিয়েছল রণবীর প্রযোজিত প্রথম ছবিকে। কিন্তু কেন সরিয়ে দেওয়া হয়েছিল গোবিন্দকে?

সেই প্রশ্নের উত্তর মিলল চার-চারটে বছর কেটে যাওয়ার পর। সম্প্রতি পরিচালক অনুরাগ বসু জানালেন রীতিমত বাধ্য হয়েই তাঁকে এই কঠোর সিদ্ধান্ত নিতে হয়েছিল। গোবিন্দর আচরণের জন্য শেষে তাঁকে ছবি থেকে বাদ দেন অনুরাগ। তিনি জানান, শ্যুট শুরু হতে অনেকটাই দেরি হয়ে গিয়েছিল। তার উপর গোবিন্দ আসছেন কি না, এলেই বা কখন আসছেন, পৌঁছনোর উড়ান ধরলেন কি ধরলেন না, এ সবের কোনও ঠিক ছিল না। অনিশ্চয়তায় ভুগতে হচ্ছিল অনুরাগকে। এই চাপ না নিতে পেরেই অবশেষে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছিলেন পরিচালক।

২০১৭ সালে গোবিন্দ ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, অসুস্থ থাকা পরেও তিনি দক্ষিণ আফ্রিকায় গিয়ে শ্যুট করেছিলেন। এমনকী আলাদা ভাবে কোনও কন্ট্র্যাক্ট ও তৈরি করেননি ছবি সই করার সময়। অভিনেতার কথায়, “আমি কপূর পরিবারকে পূর্ণ সম্মান দিয়েছি। আমি ছবিটা করতে রাজি হয়েছিলাম কারণ রণবীর আমার সিনিয়রের ছেলে।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও