কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

স্যরি বলে বের হয়ে গেলেন মাশরাফী

ডেইলি বাংলাদেশ শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২০, ১৬:০৭

মঙ্গলবার দুপুর সোয়া ১২টার কিছু আগে হঠাৎ করেই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলে আসেন মাশরাফী বিন মোর্ত্তজা। ইনডোরের মাঠে অনুশীলন করার কথা থাকলেও ভুলক্রমে একাডেমি মাঠে চলে আসেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। পরে ভুল বুঝতে পেরে স্যরি বলে চলে যান তিনি।
মাশরাফী যখন একাডেমি মাঠে আসেন তখন সেখানে অনুশীলন করছিল ফরচুন বরিশাল এবং গাজি গ্রুপ চট্টগ্রাম। জানা গেছে, ব্যক্তিগত উদ্যোগে করোনা পরীক্ষা করিয়ে তারপর মিরপুর এসেছিলেন তিনি।

একাডেমি মাঠে দুপুর ১টা পর্যন্ত অনুশীলন করেন মাশরাফী। পরে জানতে পারেন, তিনি ভুলক্রমে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছেন। অবশ্য অনুশীলন করার সময় মাঠে উপস্থিত কোনো ক্রিকেটার বা কোচিং স্টাফদের নিজের কাছে আসতে দেননি তিনি।

মাশরাফীর ভুলক্রমে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের বিষয়টি দেশের এক গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এ ব্যাপারে তিনি বলেন, মাশরাফী ব্যক্তিগত ভাবে করোনা টেস্ট করিয়েছিলেন। আমাদের এখানে করাননি। ইনডোরের মাঠে তার অনুশীলন করার কথা ছিল। তবে উনি সেটা বুঝতে পারেননি। যখন বুঝতে পেরেছে তার জন্য অন্য জায়গা তৈরি করা হয়েছে তখন স্যরি বলে বেরিয়ে গেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও