কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২০২০ সালে বিচ্ছেদ হলো যাদের

সময় টিভি প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০, ০২:৩০

শোবিজ দুনিয়ার জন্য চলতি বছরটা খুব ভালো কাটেনি। বছরের শুরুতে মাস দুয়েক ঠিকঠাক থাকলেও করোনার ধাক্কায় লণ্ডভন্ড হয়ে যায় সবকিছু। তারকাদের রিল লাইফ থেকে রিয়েল লাইফ- সব জায়গায় করোনার প্রভাব ব্যাপকভাবে লক্ষ্য করা গেছে। এই মহামারির সময়েও ব্যক্তিগত জীবন উল্টেপাল্টে গেছে অনেক তারকাদের। বিচ্ছেদের পথে হেঁটেছেন অনেকে, আবার কেউ কেউ বছর ‍জুড়েই আলোচনায় ছিলেন বিচ্ছেদের গুঞ্জনে।

শাবনূর-অনিক : বছরের শুরুতেই স্বামী অনিক মাহমুদকে তালাক দেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, ‘বনিবনা হচ্ছে না।’ ২০২০ সালের ২৬ ‍জানুয়ারি সম্পর্ক চ্ছেদ করেন শাবনূর। তালাকের নোটিশ স্বামীর ঠিকানায় পাঠান ৪ ফেব্রুয়ারি। চলতি বছর মার্চে বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়ে বিভিন্ন মাধ্যমে। অনিক মাহমুদের সঙ্গে শাবনূর আংটি বদল করেন ২০১১ সালের ৬ ডিসেম্বর। ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। ঠিক এক বছর পর তাদের প্রথম পুত্র সন্তান জন্ম নেয়।

অপূর্ব-নাজিয়া : বিয়ের ৯ বছরের মাথায় বিচ্ছেদ ঘটে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদের খবর জানান দিয়েছিলেন অদিতি। ২০২০ সালের ১৭ মে সংসার ভাঙার খবরটি গণমাধ্যম স্বীকারও করেছিলেন তিনি। তবে ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছে সে বিষয়ে অপূর্ব ও অদিতি কেউ মুখ খুলেননি। ২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র সন্তানও রয়েছে এ দম্পতির। এর আগে, ২০১০ সালের ১৮ আগস্ট ভালোবেসে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। তার সঙ্গে বিচ্ছেদ ঘটে ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও