কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈশ্বরগঞ্জে বিদ্যুৎ লাইন নিতে বাধা দেওয়ায় মারধর

প্রথম আলো ঈশ্বরগঞ্জ প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০, ২০:০১

আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের বালিহাটা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ সময় ওই ব্যক্তিকে বাঁচাতে এগিয়ে গেলে তাঁরা স্ত্রী ও ছেলেও মারধরের শিকার হন। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ব্যক্তির বসতঘরের চালের ওপর দিয়ে বিদ্যুৎ সরবরাহের লাইন নেওয়ার সময় বাধা প্রদান করলে ওই ব্যক্তিকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ওই ব্যক্তিকে বাঁচাতে এগিয়ে গেলে তাঁরা স্ত্রী ও ছেলেও মারধরের শিকার হন। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের বালিহাটা গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহত ব্যক্তিরা হচ্ছেন হীরা মিয়া (৫২), তাঁর স্ত্রী পারভীন আক্তার (৪০) ও ছেলে লিমন মিয়া (২৬)। তাঁরা বর্তমানে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের সূত্রে জানা যায়, হীরা মিয়ার দুই প্রতিবেশী মোশতাক আলী ও শিপন মিয়া নিজেদের বাড়িতে বিদ্যুৎ–সংযোগ নেওয়ার জন্য হীরা মিয়ার বসতঘরের চালের ওপর দিয়ে তার নেওয়ার চেষ্টা করেন। এতে হীরা বাধা দেন। এ নিয়ে প্রথমে দুই পক্ষের মধ্যে কথা–কাটাকাটি হয়। পরে মোশতাক আলী ও শিপন মিয়া এবং তাঁদের পক্ষের লোকজন হীরা মিয়ার ওপর হামলা করে তাঁকে বেদম মারধর শুরু করেন। এ সময় হীরা মিয়ার আর্তচিৎকার শুনে স্ত্রী পারভীন ও ছেলে লিমন মিয়া ছুটে গেলে তাঁদেরও মারধর করা হয়। পরে আশপাশ থেকে লোকজন ছুটে এলে হামলাকারীরা চলে যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও